1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রাম জেলার ৩য় বারের মতো শ্রেষ্ঠ সার্কেল শিবলী নোমান, জেলার শ্রেষ্ঠ ওসি মোঃ আতিকুর রহমান

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১১৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান কর্মকালীন দায়িত্ব ও কর্তব্য পালনের দৃঢ় আত্মপ্রত্যয় নিয়ে কাজ করার প্রয়াসে একজন চৌকস পুলিশ অফিসার অভিন্ন মানদণ্ডে টানা তৃতীয় বারের মতো চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সার্কেলের সম্মাননা পেয়েছেন। অপরদিকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান।

০৯ মার্চ”২০২৩ইং বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তাদেরকে এ সম্মাননা প্রদান করা হয়।

জানা যায়, ২০২৩ সালের ফেব্রুয়ারী মাসে চাঞ্চল্যকর ডাকাতি মামলার রহস্য উদঘাটন, পেশাদার অপরাধী ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার এবং আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ, ওয়ারেন্ট তামিল, ইয়াবা, গাঁজা দেশীয় অস্ত্র, বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান, চোরাচালান প্রতিরোধ, সাধারণ জনগণের সার্বিক সেবাসহ সার্বিক ক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্যে তারা জেলার শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর স্বীকৃতি স্বরূপ তাদের হাতে শ্রেষ্ঠ সার্কেল ও শ্রেষ্ঠ ওসি’র এ সম্মাননা তুলে দেন চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ (বিপিএম)।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, আমার ৩য় বারের মতো এ শ্রেষ্ঠত্ব অর্জন আমার একার নয়, সংশ্লিষ্ট সকল অফিসারদের। তাদের কর্মঠ পরিশ্রমের ফলে আমি সম্মাননা পুরষ্কারে ভূষিত হয়েছি। এ সম্মাননা পুরস্কারে আমার কর্মস্পিহা আরো অনেক বৃদ্ধি পাবে। আমার উপর অর্পিত দায়িত্ব এবং কর্তব্য যেন আরও যথাযথ ভাবে সততার সহিত দায়িত্ব পালনে সর্বাত্মক চেষ্টা করে যাবো ইনশা-আল্লাহ্।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, এই অর্জনের পেছনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকি সহ থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।

সকল পুলিশ সদস্যের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, যে কোনো সম্মাননা কাজের উৎসাহ বাড়ায়। এ সম্মাননা মনোনীত করায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার সহ ঊর্ধ্বতন সকল কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

এ সময় জেলার বিভিন্ন থানা থেকে আগত অফিসার ইনচার্জ সহ অন্যান্য অফিসার ফোর্সসহবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com