1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম-১৪, স্বতন্ত্রপ্রার্থী আবদুল জব্বারের গণসংযোগে জনতার ঢল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চট্টগ্রাম-১৪, চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী ট্রাক প্রতীক নিয়ে প্রচারণার ২য় দিনে গতকাল ১৯ ডিসেম্বর গণসংযোগে জনতা ঢল নেমেছে। চন্দনাইশ পৌরসভার বদুর পাড়া, চন্দনাইশ সদর, হারলার নয়া হাট, জিহস ফকির পাড়া, দক্ষিণ গাছবাড়িয়া, কলঘর হয়ে গাছবাড়িয়ার কলেজ গেইট পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেছেন। এসময় আ’লীগের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক সমর্থকরাও তার গণসংযোগে অংশ গ্রহণ করেছে।

গণ সংযোগ চলাকালে একপলক দেখার জন্য এলাকার নারী-পুরুষ সমর্থরা ছুটে গিয়েছেন। গণ সংযোগ শেষে বিকালে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী সাংবাদিকদের প্রেস বিফিং এ বলেন, চট্টগ্রাম-১৪ আসনের মানুষ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি অত্র আসনের নানা সমস্যা সমধানের পাশাপাশি বেকারমুক্ত ,মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আধুনিক উন্নত এলাকায় রূপান্তর করব।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, দক্ষিন জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আলম খান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ, গাছবাড়িয়া কলেজের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী, আ’লীগ নেতা যথাক্রমে, আবুল কালাম, শওকত হোসেন ফিরোজ, নাছির, আমীর মো সাইফদ্দিন চৌ, কমিশনার মোজাম্মেল হকসহ ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com