1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

চন্দনাইশে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২১১ Time View

চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশ থানা পুলিশ বরকল চাঁনখালী খালের কিনারের ঝোপ থেকে গত ৫ সেপ্টেম্বর বিকালে এক অজ্ঞাতনামা মহিলার (২৮) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


থানা পুলিশ জানায়, স্থানীয়রা বরকল কানাইমাদারী চাঁনখালী খালের ঝোপে আটকানো অবস্থায় এক অজ্ঞাত মহিলার ক্ষতবিক্ষত লাশ দেখে ৫ সেপ্টেম্বর পুলিশের জরুরী সেবা ৯৯৯ কল করলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মহিলাটির লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

পুলিশ আরো জানায়, মহিলারটির গায়ে সাদা রংয়ের মধ্যে প্রিন্টের কামিজ,পড়নে কোন কাপড় ছিল না, পেটের নিচ থেকে পা পর্যন্ত উলঙ্গ, মাথা ও মুখ গোলাপী রংয়ের ওড়না দ্বারা পেঁচানো, লম্বা অনুমান চার ফুট চার ইঞ্চি হালকা পাতলা গড়ন, গায়ের রং কালো। মুখ ও মাথায় পেঁচানো ওড়না সড়াইলে মুখমন্ডল গোলাকার,মাথার চুল লম্বা অনুমান ১৮ ইঞ্চি, মাথায় কোন আঘাতের চিহ্ন ছিল না। চোখ দুটি বন্ধ, উভয় চোখের পাতা জলজ প্রাণী মুখের বিভিন্ন অংশ, চামড়া, ঠোট দুটি খেয়ে ফেলেছে। জিহব্বা বাহিরে আছে দাঁত দিয়ে কামড়ানো অবস্থায় উদ্ধার করেন পুলিশ।

পুলিশ ধারণা করছেন অনুমান ৩/৪ দিন আগে কে-বা কাহারা অজ্ঞাতনামা মহিলাটিকে শ্বাসরোধে হত্যা করে আলামত গোপন করার উদ্দেশ্যে মহিলাটির লাশ নদীতে ফেলে দিয়েছে। এ ঘটনায় থানার একটি মামলা রুজু করা হইতেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com