1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

চন্দনাইশে অর্ধগলিত বস্তাবন্দী যুবকের লাশ উদ্ধারের ৫ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন, মূল আসামী গ্রেফতার

Reporter Name
  • Update Time : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৫৮ Time View


নিজউ ডেক্সঃ


চন্দনাইশে অর্ধগলিত বস্তাবন্দী যুবক আরিফের লাশ উদ্ধারের ৫ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িত অভিযোগে মোঃ আজিজ (২২) নামের এক যুবককে কক্সবাজার সদর থানা এলাকার বাসষ্টেশন এলাকা থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ২৯ হাজার ৫’শ টাকা, ১টি ছুরি ও প্লাষ্টিকের রশি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী আজিজ কক্সবাজার চকরিয়া খুটাখালী নতুন পাড়া এলাকার নুরুল আবছারের পুত্র। এঘটনায় গ্রেফতারকৃত আসামী আজিজ আরিফ হত্যার সাথে জড়িত ছিল বলে বুধবার আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মাতাবেক স্বেচ্ছায় জাবানবন্দী প্রদান করেছে বলেও পুলিশ জানান।


এ ব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজার থানা পুলিশের সহযোগীতায় গত মঙ্গলবার রাতে আজিজকে গ্রেফতার করা হয়। পরিবর্তীতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আজিজ জানান নিহত আরিফ তার ঘনিষ্ট বন্ধু ছিলেন। উত্তর হাশিমপুর সমসু মিয়ার বিল্ডিংয়ের ৪র্থ তলার আজিজ বাসাভাড়ায় থাকত। নিহত ড্রাম্পার চালক আরিফ ভাটার আমদানী ইট বিক্রয়ের টাকা সংগ্রহ করিয়া মালিকের নিকট পৌঁছাইয়া দিত এবং সবসময় আরিফের কাছে টাকা থাকত এমন খবর ছিল তার বন্ধুদের মধ্যে। গত শনিবার সন্ধ্যায় গ্রেফতারকৃত আসামী আজিজ নিহত চালক আরিফকে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে গিয়ে সেই এবং জোহুর, শুক্কুরসহ মিলে আরিফের কাছে থাকা টাকা হাতিতে নিয়ে তাকে হত্যা করে প্লাষ্টিকের রশি দিয়া বেঁধে লাশ বস্তাবন্দি করে ভাড়া বাসার ৪র্থ তলার ছাঁদ থেকে পাশর্^বর্তী ডোবায় ফেলে দেয়। তবে ঘটনায় জড়িত বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।


উল্লেখ্য, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ গাছবাড়িয়ায় সালেহ আহমদ সওদাগরের পুকুর পাড়ের ঝোঁপের ভিতর থেকে গত মঙ্গলবার দুপুরে বস্তাভর্তি অবস্থায় আরিফের লাশটি উদ্ধার করে। এর আগে শনিবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় শামসুল আলম চৌধুরীর কলোনির ভাড়াটিয়া মোহাম্মদ আব্দুল আজিজ ) এর কাছ থেকে পাওনা টাকা আনতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আরিফুল। পরে এ ঘটনায় তার ছোট ভাই মো. হামিদ বাদী হয়ে একটি নিখোঁজ জিডি করেন। নিহত আরিফ উপজেলার পূর্ব ছৈয়দাবাদের ২ নম্বর ওয়ার্ডের উত্তর হাসিমপুরের মো. ইয়াকুব আলীর ২য় পুত্র।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com