1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

চন্দনাইশে আল-শাকরা ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা শুরু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২৯৩ Time View

বিশেষ প্রতিনিধি


বানিজ্যিক নয়, সামাজিক সেবার প্রত্যয়” নিয়ে চন্দনাইশে যাত্রা শুরু হলো চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার আল-শাকরা ডায়াগনস্টিক সেন্টার। আজ (২০) আগষ্ট বিকালে উপজেলার কাঞ্চননগর রেল ষ্টেশন সংলগ্ন বাদামতল এলাকায় আল-শাকরা কমপ্লেক্স ভবনে আলোচনা সভা ও ফিতা কেটে ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়। এতে সভাপতিত্ব করেন জোয়ারা ২নং ইউপি চেয়ারম্যান আমিন আহমদ চৌধুরী রোকন। স্বাগত বক্তব্য রাখেন আল-শাকরা ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ শামশুল আলম।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী,ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু,থানা অফিসার ইনচার্জ নাছির উদ্দিন সরকার,চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগ যুবলীগের অর্থ সম্পাদক মো.সেলিম উদ্দিন,বাদামতল ব্যবসায়ী সমিতির সভাপতি মো.জাকের হোসেন চৌধুরী,ইউপি মেম্বার মো.সরোয়ার,আল-শাকরা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো.সেলিম উদ্দিন,মো.আফনান ইসলাম। জোয়ার ইউপি মেম্বার ও যুবলীগ নেতা মো.সেলিম ও যুবলীগ নেতা মো.জহির এর যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা.মহিউদ্দিন, মাষ্টার জাফর আহমদ প্রমুখ
এই সময় বক্তারা বলেন, আর শহরে চিকিৎসা এখন গ্রামে। চন্দনাইশ উপজেলা দক্ষিণ চট্টগ্রামের মধ্যে একটি অন্যতম উপজেলা। কিন্তু এখানে ভালো উন্নত মানের হাসপাতাল না থাকায়, সত্যিই দুঃখজনক একটা ব্যাপার। এখানে সাধারণ জনগণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বসবাস। এমতাবস্তায় আল-শাকরা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন, সত্যিই একটা চন্দনাইশবাসীর জন‍্য সুখবর। তবে,আমরা আশা করি এর সুফল এই এলাকার জনসাধারণ সহ সকলে ভোগ করতে পারবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com