1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

চন্দনাইশে ইটভাটায় আবারো অভিযান গুড়িয়ে দিল আরো ৫টি ইটভাটা

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১৫ Time View


আদালতের নির্দেশনা অনুযায়ী পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও লাইসেন্স না থাকার অভিযোগে চন্দনাইশে আবারো ৫টি অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে প্রশাসন। একইসঙ্গে চিমনি ও পোড়ানোর জন্য রাখা বেশকিছু কাঁচা ইট ধ্বংস করা হয়।

বুধবার ১৭ ফেব্রæয়ারি উপজেলার হাশিমপুর এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ও পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ মোজাহীদ অভিযান চালিয়ে ইটভাটা পাঁচটি উচ্ছেদ করেন। আপিলেও পাত্তা পেলনা মালিকরা, ভাঙতেই হবে চট্টগ্রামের অবৈধ ইটভাটা উচ্ছেদ করা ইটভাটাগুলো হল, বাগিচাহাট হয়রত আলী শাহ মাজার সংলগ্ন এলাকার মেসার্স বার আউলিয়া ব্রিকস্ ম্যানুফ্যাকচারিং, মেসার্স আলী শাহ্ (রাহ) ব্রিকস্ কো., বিছমিল্লাহ ব্রিকস্ ম্যানুফ্যাকচারিং, মেসার্স আলী শাহ্ ব্রিকস্, মেসার্স আর. বি. এল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী চট্টগ্রামে যেসব অবৈধ ইটভাটা রয়েছে সেগুলো ভেঙ্গে ফেলা হবে। পরিবেশ অধিদপ্তরের তথ্যনুযায়ী চন্দনাইশে ৩২টি ইটভাটার মধ্যে মাত্র ৫টির ছাড়পত্র আছে। বাকি ২৭টির ছাড়পত্র নেই। এরমধ্যে ৫টি আজ অভিযান চালিয়ে গুঁড়িয়ে দেয়া হয়েছে। বাকিগুলো পর্যায়ক্রমে গুড়িয়ে দেওয়া হবে



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com