1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৮ পূর্বাহ্ন

চন্দনাইশে ওয়ালী মোঃ জামে মসজিদের কমিটি গঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১৬৬ Time View


চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া ছলিয়ার পাড়া এলাকার ঐতিহ্যবাহী ওয়ালী জামে মসজিদের কমিটি গঠন উপলক্ষে এডহক কমিটির সভাপতি, সাতবাড়ীয়া খাজা আজমীর অটোরিক্সা মালিক-চালক সমবায় সমিতি, আশরাফ মুহুরীহাট ব্যবসায়ী কল্যাণ সমিতি, সৌদিয়া জামে মসজিদ পরিচালনা কমিটি ও সাতবাড়ীয়া মৎস্যজীবি লীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আকতার হোসেনের সভাপতিত্বে ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টায় মসজিদের উঠানে আলোচনাসভা ও কমিটির ফলাফল প্রকাশ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, এডহক কমিটির সদস্য আয়ুব আলী, মাহাবুর রহমান, মাহাবুবুর রহমান, মোঃ এরশাদ। ওয়ালী মোঃ জামে মসজিদের মুসল্লি ও এলাকাবাসীর স্ব-স্ব সমর্থনে মাওঃ মোঃ জসিম উদ্দীন ছিদ্দিকীকে সভাপতি মোহাম্মদ নুরুল হাকিমকে সহ-সভাপতি, মোহাম্মদ সেলিম উদ্দীকে সাধারণ সম্পাদক করে ১৩জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এসময় এড.হক কমিটির সভাপতি আকতার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে উক্ত মসজিদের কোন্দলের কারণে কোন কমিটি না থাকায় ওয়ালী মোঃ জামে মসজিদটি অবহেলিত ছিল।

পরে থানা পুলিশের ও এলাকাবাসীর সহযোগীতায় ৫জনের এডহক কমিটির মাধ্যমে নির্বাচনী নিয়ম মেনে কমিটি গঠনের জন্য বিভিন্ন পদে বিভিন্ন পদে প্রার্থীরা ফরম সংগ্রহ করেন। পরবর্তীতে স্ব-স্ব পদে কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় মুসল্লি ও এলাকাবাসী সমর্থনে এডহক কমিটি ১৩জন বিশিষ্ট ৩ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেন। উক্ত কমিটি উক্ত মসজিদ,মাজার ও মাদ্রাসার উন্নয়ন কর্মকান্ডে ভূমিকা রাখবেন বলে তিনি আশা প্রকাশ করছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com