1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

চন্দনাইশে কর্মরত সাংবাদিকদের সাথে আব্দুল কৈয়ুম চৌধুরী’র মত বিনিময়, সুুযোগ পেলে চট্টগ্রাম-১৪ আসনকে একটি আধুনিক আসনে রূপান্তর করা হবে

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৩৬ Time View


আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪, চন্দনাইশ -সাতকানিয়া (আংশিক ) আসন থেকে সাবেক ছাত্রনেতা, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সদস্য আব্দুল কৈয়ুম চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে বলেন, যদি নেত্রী সুযোগ দেয় এবং নির্বাচিত হন তাহলে তার অত্র আসনকে একটি আধুনিক ও স্মার্ট আসনে রূপান্তর করবেন। দীর্ঘদিনের নানা অভিজ্ঞতা ও মেধাকে কাজে লাগিয়ে দলীয় দলের নেতাকর্মীদের একসাথে নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন ও একটি সম্বৃদ্ধি দেশ গঠনের কাজ করে যাবেন।

গত রবিবার বিকালে উপজেলাস্থ গাছবাড়ীয়া একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে এক মত বিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরো বলেন, কারো উপকার করা এবং সমাজের ভালো কাজগুলো করা এখন তার নেশায় পরিণত হয়েছে।

করোনাকালীন, প্রাকৃতিক দূর্যোগ বন্যা ছাড়াও ঝরে পড়া শিক্ষার্থী, গরীব অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবাপ্রদানসহ নানার সেবামূলক কাজে তিনি তার ব্যক্তিগত তহবিল ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমেও সার্বিক সহযোগীতা করেছেন ও করে যাচ্ছেন। চন্দনাইশের অনেক বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছিলেন এবং আগামি কিছু দিনের মধ্যে ৩০০জনের চাকরি নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন।

এছাড়া তিনি বলেন, সরকার আগামী ২৮ অক্টোবর টানেল উদ্বোধন এবং ১২ নভেম্বর দোহাজারী-কক্সবাজার রেল সড়ক উদ্বোধন করবেন । সব উন্নয়নের পাইপ লাইন হবে চন্দনাইশ। যেহেতু অবকাঠামো উন্নয়ন এবং পর্যটন শিল্প নিয়ে তিনি কাজ করেন বিধায় এখনি আমাদের সুযোগ এসেছে এই অঞ্চল নিয়ে একটি পরিকল্পিত নগর তৈরি করা। চন্দনাইশের বৃহৎ পাহাড়ি এলাকায় উৎপাদিত পেয়ারার জুস কারখানা, ইর্কোপার্ক অথবা পর্যটন এলাকা তৈরী ছাড়াও নানা শিল্প উন্নয়ন পরিকল্পনা গুলো বাস্তবায়ন হলে চন্দনাইশ একটি দক্ষিণ অঞ্চলের স্মার্ট উপজেলা বা আসন হিসেবে গড়ে উঠবে বলে তিনি আশা করছেন।

এছাড়া তিনি সরকারের মেগা প্রকল্প ও দেশের সার্বিক উন্নয়ন তুলে ধরার পাশাপাশি আগামী ২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভাকে স্বরণকালের সেরা জনসমুদ্রে রুপান্তর করতে বিস্তারিত আলোচনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com