1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

চন্দনাইশে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করলেন– এমপি নজরুল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৩৮ Time View


চন্দনাইশে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করলেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। এসময় তিনি বলেন, বাংলাদেশ প্রধানত কৃষি প্রধান দেশ। এই দেশের কৃষক কষ্ট করে রোদে পুড়ে আর বৃষ্টিতে ভিজে শস্য উৎপাদন করে,আর আমরা সবাই সেই উৎপাদিত ফসল খেয়ে থাকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের কৃষকদের জীবনমান উন্নয়নে বিভিন্ন ভাবে কাজ করে গেছেন।

তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার আদর্শকে ধারন করে চলছেন। ২৭ জুন সকালে উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী’র সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা স্মৃতি রানী সরকার, উপজেলা প্রকৌশলী জুনায়েদ আবছার, কৃষি স¤প্রসারণ কর্মকর্তা ইমরান হোসেন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ইশতিয়াক আহমদ আরিফ, কাজী মোহাম্মদ মোজাম্মেল হক,

চেয়ারম্যান আবদুল শুক্কুর, এস এম সায়েম, এডভোকেট খোরশেদ বিন ইসহাক, খোরশেদ আলম টিটু, ছাত্রলীগ নেতা কাফিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। ২০২২-২৩ অর্থবছরের আওতায় আমন মৌসুমে ৩০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে চন্দনাইশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মাধ্যমে বিনামূল্যে আমন ধানের ভিত্তি বীজ ও সার বিতরণ করা হবে। প্রতি জন কৃষককে ৫ কেজি করে আমন ধান বীজ ও ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরন করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com