1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

চন্দনাইশে গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির অভিষেক ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৩২৫ Time View


চন্দনাইশ প্রতিনিধি


বাংলাদেশ গ্রাম ডাঃ কল্যাণ সমিতি চন্দনাইশ উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত অভিষেক ও গুনীজন সম্মাননা অনুষ্ঠান মঙ্গলবার (১৭ জানুয়ারী) সকাল ১১টায় দোহাজারী হাবিব প্লাজার মার্কেটের ২য় তলায় উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দোহাজারী পৌর প্রশাসক নাছরীন আক্তার।

উদ্বোধক ছিলেন, গ্রাম ডাক্তার ঢাকা কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি গ্রাম ডাঃ আবদুস্ সাত্তার।

প্রধান আলোচক ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক গ্রাম ডাঃ মাহামুদুল হাসান।

সম্পাদকীয় বক্তা ছিলেন, কেন্দ্রীয় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির তথ্য ও গবেষনা সম্পাদক, জেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রনজিত কান্তি দাশ।

স্বাগত বক্তা ছিলেন, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি গ্রাম ডাঃ নিহার চৌধুরী। সংবর্ধিত অতিথি ছিলেন, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক প্রিয়া দাশ শান্তা, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বি.ডি.এস ৩য় বর্ষের শিক্ষার্থী রক্তিম চৌধুরী তুর্য্য। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাঃ সেলিম উদ্দীন ও সহ-সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাঃ পলাশ দত্ত। বিশেষ অতিথি ছিলেন, গ্রাম ডাক্তার যথাক্রমে ডাঃ অঞ্জণ বিশ্বাস, এ.কে মজুমদার,ডাঃ কাজী মুহাম্মদ হানিফ,এম.এন কাইছার, সাইফুল ইসলাম ভূঁইয়া, তাওহীদুল ইসলাম সাঈদী, মীম আয়াত উল্লাহ, মোহাম্মদ নাছির উদ্দীন, সজল মিত্র, কংসরাজ দত্ত, এমএন আলম, কাজী কলিম উদ্দীন, ডাঃ শাহাজাহানুল হক, ইমাম উদ্দীন আশফাক, প্রবীর চক্রবর্তী, মোঃ তসলিম মিয়া।


অনুষ্ঠানে প্রধান অতিথি নাছরীন আক্তার বলেন, একজন গ্রাম ডাক্তার হচ্ছেন ওই এলাকার বা ওই অঞ্চলের মানুষের পরম বন্ধু। তারা রোদ, বৃষ্টি,ঝড়,খরা সহ্য করে মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে চিকিৎসা দিয়ে সুস্থ করে তুলতেছেন এবং ঝটিল বা কঠিন রোগ হলে রোগীদের বিশেষ্ণ ডাক্তারের পরামর্শ দিচ্ছেন। তাই তাদের এ কাজকে একটি সেবামূলক পেশা হিসেবে অখ্যাত করে তিনি আরো বলেন, যদিও পেশা অনেকটা কঠিন এবং জবাবদিহিমূলক। তাই সুন্দর ও ভালভাবে এ পেশাকে মনোনয়ন করে গ্রাম ডাক্তাররা গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষের সেবা দিয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com