1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

চন্দনাইশে জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল— চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১৩৬ Time View

এসএম রাশেদ

চন্দনাইশ উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপজেলার অডিটোরিয়াম হলে পালিত হয়েছে। ১৫ আগষ্ট সকাল হতে কর্মসূচির মধ্যে ছিল,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বৃক্ষরোপন, আলোচনা সভা ও দোয়া মাহফিল।
এতে সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসে

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল জব্বার চৌধুরী, চন্দনাইশ পৌর মেয়র মাহাববুল আলম খোকা, উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান কামেলা খানম রুপা, সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা, থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী, উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শাহীন হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরুউপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু আহম্মদ জুনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.হেলাল উদ্দিন চৌধুরী,বাংলাদেশ স্কাউট চন্দনাইশ উপজেলার সাধারন সম্পাদক মাষ্টার আবুল বশর, উপজেলার প্রাণীসম্পদ অফিসার মো.আরিফ উদ্দীন, দোহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ জসীম উদ্দীন এলাহী, প্রাথমিক ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার হাছান আল মামুনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান,সরকারী কর্মকর্তা ও কর্মচারী, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের পরে বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে দোহাজারী বন রেঞ্জের সহযোগীতায় উপজেলা মিলাতয়নে ১টি তেতুল ও ১টি লটকন গাছের চারা রোপন করেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালো রাত্রে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে বাংলাদেশকে একটি অকার্যকর দেশ বানাতে ছেয়েছিল। সেদিনের নির্মম ঘটনা বাংলাদেশের মানুষ আজও ভুলেনি। বঙ্গবন্ধু চেয়েছিল দেশকে ক্ষুদ্রা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে। কিন্তু কন্যা শেখ হাসিনা তার পিতার দেওয়া কথা রাখতে দেশ তথা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com