1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

চন্দনাইশে জাতীয় সমবায় দিবস উদযাপন

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৬৩ Time View


চন্দনাইশ প্রতিনিধি


“সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” দিবসের এ প্রতিপাদ্য সামনে রেখে চট্টগ্রামের চন্দনাইশে পালিত হয়েছে ৫২তম জাতীয় সমবায় দিবস।

৪ নভেম্বর সকালে উপজেলা প্রশাসন ও সমবায় কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে আলোচনা সভা,র‌্যালী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সমবায় কর্মকর্তা সামশুদ্দিন ভুঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী,ভাইস চেয়ারম্যান মাওলানা সোলায়মান ফারুকী,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাখাওয়াত হোসেন,প্রাথমিক শিক্ষা ইন্সট্রাক্টর ( ইউআরসি) আকতার সানজিদা জাফর পপিসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা ও সমবায় সংগঠনের নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায় সংগঠনের মাঝে পুরষ্কার ও ক্রেষ্ট বিতরণ করা হয়। সমবায় অনুষ্ঠানে বার বার শ্রেষ্ঠ সমবায় হিসেবে পুরস্কার প্রাপ্ত সাতবাড়ীয়া খাজা আজমীর অটোরিক্সা মালিক-চালক সমবায় সমিতি এবারও নির্বাচিত হয়। সংগঠনটির পক্ষে সমিতির সভাপতি আকতার হোসেন ক্রেষ্ট গ্রহণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com