1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

চন্দনাইশে জাতীয় সমবায় দিবস উদযাপন,পরিবহন সমবায়ে শ্রেষ্ঠ সম্মাননা পেলেন আকতার

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৮০ Time View


চন্দনাইশ প্রতিনিধি


‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’এমন প্রতিপাদ্য নিয়ে চন্দনাইশে পালিত হয়েছে ৫০ তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

সমবায় সম্পর্কে জনগণকে সচেতন করা এবং সমবায় আন্দোলনে গতিশীলতা আনতে প্রতিবছর নভেম্বর মাসের প্রথম শনিবার দিবসটি দেশব্যাপী উদযাপন করা হয়। ৬ নভেম্বর সকালে উপজেলার কাশেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সমবায় পতাকা উত্তোলন ও র‌্যালির মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান কামেলা খানম রুপা, থানা অফিসার ইনচার্জ নাছির উদ্দিন সরকার। স্বাগত বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা আবু মুহাম্মদ হাবিবুল্লাহ। আকতার সানজিদা জাফর পপির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ উপজেলার শ্রেষ্ঠ পরিবহন সমবায় সমিতি হিসেবে খাজা আজমীর সিএনজি অটোরিক্সা মালিক ও চালক সমবায় সমিতি লিঃ সভাপতি আকতার হোসেনকে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সম্মাননা স্বারক গ্রহণকালে আরো উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কাজী সাইফুল ইসলাম জীবন, হাবিবুর রহমান, সাজ্জাদ হোসেন সহ সিনিয়র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com