রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ-শরৎকাল -|- ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

চন্দনাইশে ডাকাতি প্রস্তুতিকালে ৪জনসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৯

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২



চন্দনাইশ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্র সহ ৪ জন ও বিভিন্ন মামলায় আরো ৯জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। (৩০জুন) বৃহস্পতিবার রাতে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের সুত্রধর পাড়া মালিতা পুকুরের ঘাটলা থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে তালা কাটার মেশিন লোহার চাপাতি কাঠের লাটি চাইনিজ কোরাল টসলাইট জব্দ করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার পশ্চিম এলাহাবাদ শামসুল আলমের ছেলে মো: সোহেল চৌধুরী বাপ্পী প্রকাশ রাফি(২৩), কাঞ্চনাবাদ ইউনিয়নের আবু সৈয়দের ছেলে মোঃ তারেক হাসান(২২), একই এলাকার আবুল কাশেমের ছেলে ইমতিয়াজ মাহমুদ সিজান(১৯),পশ্চিম এলাহাবাদ এলাকার আবু ছিদ্দিকের ছেলে রিয়াদ হাসান বাবু(১৯)। এ ব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয় টি নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।


অন্যদিকে পৃথক অভিযানে একই রাতে থানা পুলিশ মোঃ বদিউল আলম টিপু (৪০), পিতা-মৃত খুইল্যা মিয়া,সাং-পশ্চিম এলাহাবাদ শাহ ছুফির বাড়ী, নিয়মিত মামলার আসামী রতন কান্তি দাশ(৪২), পিতা-মৃত ভেনীমাধব দাশ, সাং-কুলালডঙ্গা, ৮নং ওয়ার্ড(কোম্পানীর বাড়ী),মোঃ সায়েম(২২), পিতা-আব্দুর রহিম মিস্ত্রি, সাং-উত্তর বরকল, এবং পুলিশ আইনের ৩৪ ধারায় মোঃ ডালিম(৪০), পিতা-মৃত কালা মিয়া, সাং-মোহাম্মদপুর, জোয়ারা ও জাহাঙ্গীর আলম মনির(৪০), পিতা-মৃত আবুল কাশেম লেদু মিয়া, সাং-পূর্ব মোহাম্মদপুর, বদি মেম্বারের ০৪নং ওয়ার্ড, জোয়ারা চন্দনাইশকে গ্রেফতার করা হয়।