1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

চন্দনাইশে ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্ভোধন আওয়ামীলীগ দেশের সুষম উন্নয়ন নিশ্চিত হয়——— এমপি নজরুল

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২২২ Time View

চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার বার বার দরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সুষম উন্নয়ন নিশ্চিত হয়।

স্থানীয় সরকার শক্তিশালী করতে সরকার ইউনিয়ন পরিষদ কমপেক্সসহ অবকাঠামো উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে।

দুর্গম এই ইউনিয়নে সড়ক, ব্রীজ-কালভার্ট ও বিদ্যালয় ভবন নির্মাণের মধ্য দিয়ে শহর ও গ্রামের পার্থক্য দূর করেছে। এছাড়াও গত কয়েক বছরে চন্দনাইশ-সাতকানিয়া আংশিক আসনে ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে। আগামী দিনেও সকলের সহযোগিতায় উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন,”দুর্গম ধোপাছড়ি ইউনিয়নকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার জন্য সব রকম পদক্ষেপ নেয়া হচ্ছে এবং দুর্গম এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলমান আরো রয়েছে।


বুধবার (১৬ ডিসেম্বর) বিকালে চন্দনাইশ উপজেলায় ১০নং ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্ভোধনকালে চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম চৌধুরী ফলক উন্মোচনের মধ্য দিয়ে ১কোটি ১৪লাখ ৯৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত ভবনটি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আলোচনাসভা ধোপাছড়ি ইউ.পি চেয়ারম্যান মোরশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে ইউ.পি চেয়ারম্যান মোরশেদুল আলম বলেন, ”ধোপাছড়ি ইউনিয়নের জরাজীর্ণ পুরনো ইউ.পি ভবনের স্থলে নতুন একটি ভবন নির্মাণের দাবি ছিলো দীর্ঘদিনের। পর্যাপ্ত পরিমাণ জমি না পাওয়ায় নতুন ভবন নির্মান যখন অনিশ্চয়তার দোলাচলে দুলছিল তখন আমার অনুরোধে আমার মা এবং মামা তাদের পৈত্রিকসূত্রে পাওয়া ২৮শতক ভূমি দান করেন। পরে সেই ভূমিতে নতুন ইউ.পি কমপ্লেক্স ভবন নির্মিত হওয়ায় নিজেকে ধন্য মনে করছি। আমার মা ও মামার দান করা এই ভূমি ধোপাছড়িবাসীর জন্য আমার পরিবারের উপহার।”


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল জব্বার চৌধুরী, দক্ষিণ জেলা আ.লীগ সহ-সভাপতি হাবিবুর রহমান, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন সরকার, উপজেলা আ.লীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সোলাইমান ফারুকী ও এড. কামেলা খানম রুপা।


এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ইউ.পি চেয়ারম্যান আমিন আহমদ চৌধুরী রোকন ও আলমগীরুল ইসলাম চৌধুরী, সাবেক ইউ.পি চেয়ারম্যান আবদুল্লা আল নোমান বেগ ও মোঃ সেলিম, চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক মজনু মিয়া, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পরিদর্শক আব্দুল হালিম, আ’লীগ নেতা মাস্টার আহসান ফারুক, হেলাল উদ্দীন,মাহাবুবুর রহমান

চন্দনাইশ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক তোহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক এসএম মুছা তসলিম, মুরিদুল ইসলাম মুরাদ, উপজেলা যুবলীগ নেতা ও আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সভাপতি লোকমান হাকিম, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক নবাব আলী, দোহাজারী পৌরসভার সহায়ক সদস্য শাহ্ আলম, ইস্কান্দার মিয়া, দোহাজারী পৌরসভা যুবলীগ আহবায়ক মনসুর আলী ফয়সাল, চন্দনাইশ বঙ্গবন্ধু স্কোয়াড’র চেয়ারম্যান আমিনুল ইসলাম চৌধুরী কায়সার,ধোপাছড়ি আ’লীগ নেতা দুলাল,


বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চন্দনাইশ শাখার সভাপতি নুরুল আমজাদ চৌধুরী, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, সায়েদুল কবির চৌধুরী সায়েম, মোরশেদ চৌধুরী খোকনসহ ধোপাছড়ি আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ধোপাছড়ি ইউনিয়ন কমপ্লেক্স উদ্বোধনের আগে খাঁনহাট,ধোপাছড়ি ও বান্দবান সড়ক এবং ধোপাছড়ি উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবন উদ্বোধন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com