1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

চন্দনাইশে নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৭৩ Time View

চাটগাঁইয়া খবর প্রতিবেদক

চন্দনাইশ থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে থানার নবাগত অফিসার ইনচার্জ নাছির উদ্দীন সরকারকে বরণ এবং বিদায়ী অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তীকে বিদায়ী সংবর্ধনা উপলক্ষে (২৩ আগস্ট) সকালে চন্দনাইশ থানা প্রাঙ্গণে বিদায়ী ওসি কেশব চক্রবর্ত্তী’র সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার মো.মোজাম্মেল হোসেনের সঞ্চালনায়

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার ও আনোয়ারা সার্কেল মো.মফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মো.আবদুল জব্বার চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিন হোসাইন চৌধুরী লিটু, দোহাজারী হাসপাতালের আরএমও আবু তৈয়ব, চন্দনাইশ থানা ওসি তদন্ত মো.মজনু মিয়া, দোহাজারী তদন্ত পুলিশ কেন্দ্রের ইনচার্জ (ইন্সেপেক্টর তদন্ত) আবদুল হালিম, দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ মো.আরাফাত হোসেন,

জোয়ারা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রোকন, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান ভেট্টা, বৈলতলী ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মোস্তফা দুলাল, হাশিমপুর ইউপি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম, প্রফেসর আবু তৈয়ব, বলরাম চক্রবতী, বিষ্ণযশা চক্রবর্তী, দোহাজারী ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, দোহাজারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন বাবলু, আবু তোরাব চৌধুরী, এসএম রাশেদসহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

এ সময় সহকারী পুলিশ সুপার মো.মফিজুর রহমান বলেন, চন্দনাইশ থানার বিদায়ী ওসি কেশব চক্রবর্ত্তী পুলিশের একজন আইকন অফিসার। কর্মদক্ষতা ও নানাবিধ গুণের কারণে তিনি পুলিশের ভাবমুর্তি উজ্জ্বল করেছেন। তার বিদায় বেলা থানার সকল পুলিশ অফিসার ও আপামর এলাকাবাসী তার কর্মের মূল্যায়ন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে সম্মানিত করছেন যা অত্যন্ত আনন্দের।

বিদায়ী অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী বলেন, আমি চন্দনাইশে প্রায় ২ বছর যাবত দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালীন সময়ে রাজনৈতিক মহল জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, সুধিজন, ব্যবসায়ী, আলিম-উলামা সহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ সহযোগিতা পেয়েছি। যার কারণে চন্দনাইশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com