1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

চন্দনাইশে পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৭৪ Time View


বৃহস্পতিবার ৭ই মার্চ পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

সংস্থাটির চন্দনাইশ অফিস প্রাঙ্গনে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ৭ শতাধিক গরীব ও অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ,ডাঃ জান্নাতুন নাঈমা ইনা ,ডাঃ মোঃ মনিরুজ্জামান ,ডাঃ মোঃ জিয়াউল হাসান,ডাঃ মোঃ আবদুল্লাহ আল মামুন এ ছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া, নয়ন কুমার সরকার,মুহিব সরকার, মোঃ লিমন ।পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র উপ – প্রধান নির্বাহী , দেওয়ান ফয়সাল চন্দনাইশ শাখায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, পিএমকে হসপিটালের প্রধান উপদেষ্টা ও হেড অফ হেল্থ ডাঃ কাজী সুদীপ্তা কবির ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক মোঃ ফিরোজ আল মামুন, সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম ,সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মোঃ হুমায়ূন কবির, শাখা ব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন, আইটি অফিসার মোঃ এনামুল হক, জোনাল হিসাব কর্মকর্তা মাহফুজুর রহমান শাখার হিসাব কর্মকর্তা নুসরাত খানম , সিনিয়র ক্রেডিট অফিসার সোহেল রানা , মাহমুদুল হক, নন্দলাল দেব নাথ,রবিন রুদ্র। উপ প্রধান নির্বাহী দেওয়ান ফয়সাল বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র ৩২১টি শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন তার ই ধারাবাহিকতায় চন্দনাইশ শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন , বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে।

পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের প্রধান উপদেষ্টা ও হেড অফ হেল্থ ডাঃ কাজী সুদীপ্তা কবির বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন কর্মসূচির সাথে সাথে স্বাস্থ্য সেবা কর্মসূচি পালন করছেন। স্বাস্থ্য সেবা কর্মসূচি আওতায় মা ও শিশু স্বাস্থ্য সচেনতা, চক্ষু চিকিৎসা , গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করছে। তাছাড়া সব সময় পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) দরিদ্র, অসহায় , সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com