1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

চন্দনাইশে পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন, পুত্র আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১৭৮ Time View

চাটগাঁইয়া খবর প্রতিবেদক

চন্দনাইশে পুত্র নঈম উদ্দীনের (২৩) চুরির আঘাতে পিতা কামাল উদ্দীন (৫৫) পিতা খুন হয়েছে খবর পাওয়া গেছে। এঘটনায় স্থানীয়রা পুত্র নঈমকে আটক করে পুলিশে সোর্পদ্দ করেছে। ঘটনাটি গত ৭ জুন মঙ্গলবার রাতে উপজেলার বরমা কেশুয়া পূর্ব পাড়া এলাকায় ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম জানান, নঈম উদ্দীন ও পিতা কামাল উদ্দীন চট্টগ্রাম শহরে কাঁচা মালের ব্যববসা করত। গত রবিবার নঈম উদ্দীন বাড়ীতে আসে সেখানে গত মঙ্গলবার রাত ১০ টার দিকে হঠাৎ বাড়ীর সামনে উর্যপুরি চুরিকাঘাত করে তার পিতাকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তার পিতাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করেন। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। লাশটি ময়নাতদন্ত শেষে আজ ৮ জুলাই বাদে আসর নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করে।

এদিকে স্থানীয়রা নঈম উদ্দীনকে আটক করে পুলিশে সোপার্দ্দ করেছে। ইউপি সদস্য মফিজুল ইসলাম আরো বলেন, নঈম উদ্দীন একজন মানষিক ভারসাম্যহীন লোক। যার ফলে বিয়ে করার স্ত্রীও একমাসের মাথায় তাকে ছেড়ে চলে যায়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্ত্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ছেলেকে আটক করলেও পরিবারের পক্ষ থেকে সন্ধ্যা ৭টা পর্যন্তও কেউ মামলা করেননি। অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ছেলেটি মানসিক ভারসাম্যহীন কিনা জানতে চাইলে তিনি বলেন এ ধরণের কোন প্রমাণ এখনও মেলেনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com