1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

চন্দনাইশে প্রতিপক্ষকের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪১ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে পারিবারিক বিষয়কে কেন্দ্র করে নানা সময় নানাভাবে প্রতিপক্ষ হয়রানী ও নানা মামলায় মোক্কদমায় ফাঁসানোর চেষ্টায় সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী পরিবার। বৃহস্পতিবার দুপুরে উপজেলার খানহাট একটি রেস্তুরায় সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ এসব কথা তুলে ধরেন ভোক্তভোগী মারুফ। এসময় তিনি লিখিত বক্তব্য উল্লেখ করেন, উপজেলার বরকল কানাইমাদারী নিদাগের পাড়া এলাকায় দীর্ঘদিন যাবত বাড়ী ভিটে নিয়ে প্রতিপক্ষের মফজল গং, কাশেম গংএর সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দু পক্ষের মধ্যে সব সময় ঝগড়া বিবাদ লেগে থাকত।

এ ঘটনায় প্রতিপক্ষের লোকজন বিভিন্ন সাজানো মিথ্যা ভিত্তিহীন কার্যকলাপ চালিয়ে মিথ্যা মামলায় জড়ানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এ ছাড়া তাদেরকে প্রাণ নাশের মারার হুমকি দিচ্ছে নিয়েমিত। এসবের পরিপ্রেক্ষিতে স্থানীয় বরকল ইউনিয়নের চেয়ারম্যানের নিকট এবং চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট বিভিন্ন সময় মারুফ গং প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেও চেয়ারম্যানের গ্রাম আদালতে ও ভারপ্রাপ্ত কর্মকর্তা থানায় খবর দিয়ে ডাকলেও মফজল আহমদ ও মো: কাশেম গং আইনের প্রতি কোনরুপ তোয়ক্ষা না করে থানা ও বরকল ইউনিয়ন পরিষদে হাজির হন না।

এছাড়া প্রতিপক্ষরা তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেও এগুলোর চলমান অবস্থায়, সম্প্রতি পক্ষদ্বয়ের যোগসাজসে সৈয়দ মিয়ার পানের দোকান, কাশেম এর লাকড়ীর ঘরে কে বা কারা, আগুন দিলে মারুফের পরিবারের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট কাল্পনিক ভাবে মামলা হামলা দিয়ে হয়রানী করার জন্য অনলাইন পোর্টালে অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে মফজল আহমদ সাংবাদিকদের বলেন, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগগুলো অস্বীকার করেন।

এদিকে বরকল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: জাফরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। মো: মারুফ সংবাদ সম্মেলনে মাননীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উপস্থিত সাংবাদিক ভাইদের নিকট মিথ্যা অপপ্রচার এবং হয়রানী মূলক মামলার চেষ্টা ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ ন্যায় বিচার দাবী করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মো: মারুফের পিতা মো: এয়াকুব, এনামুল হক, নাছির উদ্দীন, আরফাত প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com