1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

চন্দনাইশে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করলে এমপি নজরুল

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১০৬ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশ উপজেলা প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের কার্যক্রম বুধবার সকালে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী এ উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মুঃ মাহাবুবুল আলম খোকা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ স্মৃতি রানী সরকার।

২০২১-২২ অর্থবছরের আওতায় আউশ মৌসুমে ২ হাজার জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, চন্দনাইশের মাধ্যমে বিনামূল্যে আউশ ধানের ভিত্তি বীজ ও সার বিতরণ করা হবে। প্রতি জন কৃষককে ৫ কেজি করে আউশ ধান বীজ ও ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরন করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. ইমরান হোসেন, বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী, হাশিমপুর পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাক, বরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশদ আলম টিটু, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমদুর রহমান, চন্দনাইশ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতাকর্মীরা, উপসহকারী কৃষি কর্মকতাসহ চন্দনাইশ উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com