1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন

চন্দনাইশে ফলদ গাছ কাটার অভিযোগ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৪৩০ Time View

১৪.৫.২০২০, ৩:৫০পিএম
চন্দনাইশে জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে ছোটভাইসহ অন্যান্যরা মিলে বড় ভাইয়ে বিভিন্ন ফলদ গাছ কেটে প্রায় ৩০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে ৫ মে বিকালে উপজেলার কাঞ্চনগর এলাকায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ বড় ভাই চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
ক্ষতিগ্রস্থ মীর আহমদ জানান, পৈত্রিক জায়গার বিরোধের জের ধরে তার ছোট ভাই আলি আহমদর তার পরিবারের লোকজন গত ৫ মে অর্তকিতভাবে আমার ভোগ দখলীয় রোপিত কলা ও সুপারী বাগানে প্রবেশ করে কলা গাছ,সুপারী গাছ কাঁঠাল গাছ, কঁকড়ল ক্ষেত, শীম ক্ষেত, লাউ ক্ষেত দা ও কোদাল দিয়া কোপাইয়া বিনষ্ট করে এতে আমার প্রায় ৩০হাজার টাকার ক্ষতিসাধিত হয়। এঘটনার প্রতিবাদ করতে চাইলে আমাকে উক্ত বাগানে গেলে মারিবে কাটিবে ঘরবাড়ী জ্বালাইয়া দিয়া উচ্ছেদ করিবে প্রাণ নাশের হুমকি প্রদান করেছে। এ ঘটনায় চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
এব্যাপারে চন্দনাইশ থানার উক্ত ঘটনার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক এসএম আরিফুল ইসলাম জানান, উক্ত জায়গার ভাগভাটোয়ারা নিয়ে দীর্ঘদিন তাদের মধ্যে বিরোধ চলছিল। তা নিয়ে কয়েকটি ফলদ গাছ কাটা হয় বলে স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com