1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

চন্দনাইশে ফাস্ট সিকিউরিটি ব্যাংকের নাইটগার্ড কুপিয়েছে দুর্বৃত্তরা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৩২ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশের বরকল সুচিয়া এলাকায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চাবি না দেয়ায় নাইটগার্ড মো. জামশেদ ( ২৬) কে কুপিয়ে আহত করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বরকল সুচিয়া এলাকায় ঘটে। বর্তমানে আহত নাইটগাইট জামসেদ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জামসেদ উপজেলার বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া এলাকার মৃত আজিজুল হকের পুত্র।

স্থানীয়রা জানান, জামশেদ সিএনজিচালিত অটোরিকশাযোগে তার কর্মস্থল চন্দনাইশ সদর এলাকায় আসছিলেন। তাকে বহনকারী অটোরিকশাটি গাছবাড়িয়া-বরকল সড়কের বরকল ইউনিয়নের সুচিয়া এলাকায় নির্জন স্থানে পৌছলে ৫/৬ জন দুর্বৃত্ত তাকে বহনকারী অটোরিকশাকে সিগন্যাল দিয়ে থামিয়ে নাইটগার্ড জামশেদকে নামিয়ে ফেলে। এসময় দুর্বৃত্তরা জামশেদকে ব্যাংকের চাবি দিয়ে দিতে বলে কিন্তু জামশেদ ব্যাংকের চাবি দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা তাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় দায়ের কোপে তার একটি হাত ও একটি পা দ্বি-খণ্ডিত হওয়ার উপক্রম হয়। তার শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থাা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, এ ধরনের ঘটনা তিনি শোনেননি। তবে তিনি সাংবাদিকদের জানান বিষয়টি তিনি তদারকি করবেন বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com