1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

চন্দনাইশে বন্যা পরিস্থিতি উন্নতি, নিখোঁজ নাতির লাশ উদ্ধার হলেও মেলেনি দাদার লাশ

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮৫ Time View

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশে টানা বর্ষন, পাহাড়ি  ঢলে, শঙ্খ নদীর পানি বৃদ্ধি পেয়ে চন্দনাইশের দোহাজারী, চাগাচর,পূর্ব দোহাজারী, কিল্লাপাড়া, রায়জোয়ারা, দিয়াকুল, জামিজুরী,দেওয়ানহাট,ধোপাছড়ি, বরমা, বরকল, বৈলতলি,কাঞ্চনাবাদ, জোয়ারা, সাতবাড়ীয়া,  হাশিমপুর এলাকার হাজার হাজার পরিবার  ৭ ও ৮ আগস্ট  পানিবন্দি ছিল। ৯ আগস্ট সকাল থেকে পানি নেমে যাওয়ার সাথে সাথে পানির স্রোতে রেখে গেছে বিশাল বিশাল গর্ত খানা খন্দক। নস্ট গেছে গ্রামীণ সড়কগুলো। বন্যায় কোটি কোটি টাকার ভেসে গেছে শত শত মৎস্য প্রজেক্ট, সবজি খেত,আমন ধানের বীজতলা। দোহাজারীসহ বন্যা কবলিত এলাকায় গত ২দিন ধরে বিদুৎ বিছিন্ন রয়েছে। সাথে সাথে রবি ও গ্রামীণ ফোন ও নেটওর্য়াক সার্ভিস বন্ধ রয়েছে।  সন্ধ্যায় নেটওয়ার্ক সার্ভিস সাময়িক চালু করলেও মাঝে নেটওয়ার্ক আসে ও যায়। ফলে ব্ন্যা কবলিত এলাকা বিশেষ করে দোহাজারীর মানুষ একদিকে বিদ্যুৎ অন্যদিকে মোবাইল সার্ভিস বন্ধ থাকায় দূভোর্গের সীমানা নেই।  এদিকে গত ৮ আগস্ট সকালে দোহাজারী পৌরসভার নাছির মোহম্মদ পাড়ার নাতি মোহাম্মদ আনাস (৯) ও তার দাদা আবু ছৈয়দ (৮৪) পানির স্রোতে নিখোঁজ হওয়ার একদিন পর নাতির লাশ ১ দিন পর বুধবার উদ্ধার হলে দাদার লাশ এখনও পাইনি বলে জানা যায়।

 অন্যদিকে সোমবার রাত ১২টার পর থেকে  চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের পাটানিপুল এলাকায় সড়ক যোগাযাগ বিছিন্ন হয়ে ৯ আগস্ট সকাল ৮টা পযন্ত গাড়ি চলাচল বন্ধ থাকে। পরে যান চলাচল স্বাভাবিক হয়।  

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জিমরান মোহাম্মদ সায়েক বলেন, বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির কথা স্বীকার করে বলেন, পানি সম্পন্ন চলে গেলে ক্ষয়ক্ষতির তথ্য পাওয়া যাবে। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com