1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

চন্দনাইশে বালি ও পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২ মহাসড়কে দেড় ঘন্টা যানচলাচল বন্ধ,দূর্ভোগ চরমে

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ১৪৬ Time View


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর পাক্কা দোকান এলাকায় বালি বোঝাই ট্রাক ও পাথর বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত হয়েছে। ঘটনাটি সোমবার (৪ জানুৃয়ারি) সকাল সাড়ে ৬ টায় উপজেলার কাঞ্চননগর পাক্কা দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যার ফলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উভয় পাশের দুরপাল্লার শত শত যানবাহন আটক পড়ে এতে যাত্রী সাধারণের দূর্ভোগ চরমে উঠেছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজারমুখী পাথর বোঝাই ট্রাক (চট্টমেট্রো ট-১১-৮৮৯৫) ও চট্টগ্রামগামী বালি বোঝাই ট্রাক (চট্টমেট্রো শ-১১-৩৬১৩) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কাঞ্চননগর পাক্কা দোকান এলাকায় পৌঁছালে উভয়ের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাথর বোঝাই ট্রাকের চালক ও হেলপার গাড়ীতে আটকে পরে। ট্রাক চালক টেকনাফ উপজেলার মিঠাপানির ছড়া এলাকার নুরুল আমিনের পুত্র রেজাউল করিম ও হেলপার মোস্তফার ছেলে করিম মিয়া আহত হয়। মহাসড়কের মাঝখানে দূর্ঘটনা হওয়ার ফলে উভয় পাশের শত শত দূর পাল্লার যানবাহন প্রায় দেড় ঘন্টা আটকে পড়ে।

চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা (লিডার) মোঃ শাহা আলম খান সাংবাদিকদের জানান, চট্টগ্রাম কন্ট্রোলের মাধ্যমে আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ দোহাজারী হাইওয়ে থানার এস আই জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসি।


চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, আহত ২জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com