1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

চন্দনাইশে বাসের চাকায় পিষ্ঠ হয়ে ট্রাক চালক নিহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৩৯ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে যাত্রীবাহী বাস সৌদিয়া গাড়ীর চাকায় পিষ্ঠ হয়ে ইকবাল হোসেন (২০) নামের এক মিনি ট্রাক চালক নিহত হয়েছে। ঘটনাটি গতকাল রাত সাড়ে ৮টায় উপজেলার রৌশনহাট এলাকায় ঘটে। নিহত ইকবাল ইকবাল(১৮) উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পশ্চিম এলাকাবাদ এলাকার মোঃ ফরিদের পুত্র। এঘটনায় উত্তেজিত জনতা কয়েকটি গাড়ী ভাংচুর করেছে বলেছেও জানা যায়। পরে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইকবাল মিনি ট্রাক চালক। গতকাল বৃহস্পতিবার নিহত ইকবাল মিনি ট্রাক নিয়ে চট্টগ্রাম দিকে যাওয়ার পথে চন্দনাইশ কলেজ গেইট সংলগ্ন সৌদিয়া বাসের চালকের সাথে মিনি ট্রাক চালকের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নিহত ইকবালসহ ৩ জন দ্রুত জোরপূর্বক ওই সৌদিয়া বাসে উঠে গিয়ে সৌদিয়া বাসের চালক এবং হেলপারদের সাথে নিহত ইকবাল ও সঙ্গীয়দের সাথে ঝগড়ায় লিপ্ত হলে সৌদিয়া বাসের হেলপার রোশনহাট বাজারস্থ পৌঁছলে ট্রাক চালক ইকবালকে বাস থেকে ধাক্কা দিলে ওই গাড়ীর চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। এসময় তার শরীরের নাড়িভুড়ি বের হয়ে যায়। ঘাতক বাস দ্রুত চট্টগ্রাম দিকে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের পরিবার ও স্থানীয় জনগন ক্ষিপ্ত হয়ে চট্টগ্রাম-মহাসড়কের কয়েকটি গাড়ী ভাংচুর করেন। এসময় কয়েজন যাত্রীও আহত হওয়ার ঘটনা ঘটেছে বলেও জানা যায়। পরে চন্দনাইশ থানা ও দোহাজারী হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এদিকে দোহাজারী হাইওয়ে পুলিশ লাশটি নিয়ে যেতে চাইলে উত্তেজিত লোকজন লাশটি নিহতের বাড়ীতে নিয়ে যায়।


এ বিষয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের ওসিকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি। তবে ঘটাস্থলে থাকা চন্দনাইশ থানার এসআই ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com