1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

চন্দনাইশে বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তির দোয়া ও ইফতার মাহফিল

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৭৬ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির চন্দনাইশ উপজেলা,চন্দনাইশ পৌরসভা ও দোহাজারী পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল,শ্রমিক ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বরকলস্থ অস্থায়ী বিএনপির কার্যালয়ে শুক্রবার বিকাল ৩টায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির দোয়া ও ইফতার মাহফিল চন্দনাইশ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড. আমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোরশেদুল আলম চৌধুরী’র সঞ্চালনায়

প্রধান অতিথি হিসবে বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক সালাউদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, চন্দনাইশ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান, সদস্য মিজবাহ, আমির হোসেন, দোহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক বাবু খান, সিনিয়র যুগ্ম আহবায়ক ওয়াবদুর রহমান বাহাদুর, চন্দনাইশ পৌরসভা বিএনপির আহবায়ক মাহাবুবুল আলম চৌধুরী, সিঃ যুগ্ম আহয়বায়ক ওরশেদুল আলম চৌধুরী মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন, দোহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব ইউনুছ রানা, কাঞ্চনাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক নুরুল ইসলাম আলম, হাশিমপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কামাল উদ্দীন,বরকল ইউনিয়ন বিএনপির আহবায়ক নুরুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর, বরমা ইউনিয়ন বিএনপির আহবায়ক এখলাস মেম্বার, সদস্য সচিব আমির হোসেন, বৈলতলী ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল কাশেম,সদস্য সচিব সেলিম উদ্দীন, সাতবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ, বিএনপি নেতা মফিজ, আহমদুর রহমান, মানিক, মন্নান, মাবুদ,সাহাবু, যুবদল নেতা আমিন, সবুর, মিজবাহ, জাহাঙ্গীর, মীর মহিউদ্দীন, আকবর, ফারুক, মোরশেদ,জিয়া, গাঃ সঃকঃ ছাত্রদলের সভাপতি সাকিব, ছাত্রদল নেতা হাশেম, জাহেদ, আমজাদ, জসিমসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদেরসহ তাদের নেতারা চিকিৎসার জন্য যখন তখন তিনি বিদেশ যেতে পারে। অতচ ৩ বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার চিকিৎসার জন্য বল্লে আন্তজাতিকমানের চিকিৎসা আছে তিনি উল্লেখ করেন। তাই দেশে গণতন্ত্র নেই। স্বৈরাচারী সরকার দেশকে এক নায়কতন্ত্র কায়েম করতে চাই। আগামীতে সরকার বিরোধী যে কোন আন্দোলন সংগ্রামে সকল নেতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান করেন। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দেশ এবং জাতীর জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com