1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

চন্দনাইশে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে—– ডাঃ মহসিন জিল্লুর করিম বিএনপি হত্যা, গুম করতে জন্ম হয়নি,গণতন্ত্রের ধারা বজায় রাখতে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৪ Time View


চন্দনাইশ প্রতিনিধি


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চন্দনাইশ উপজেলা,চন্দনাইশ পৌরসভা ও দোহাজারী পৌরসভা বিএনপির উদ্যোগে (১ সেপ্টেম্বর) শুক্রবার বিকাল ৪টায় উপজেলার বরকলস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালী উপজেলা বিএনপির আহবায়ক সালাউদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোরশেদুল আলম চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মহসিন জিল্লুর করিম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখন, উপজেলা বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক এড. আমিনুল হক চৌধুরী, দোহাজারী পৌরসভা বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক ওবাইদুর রহমান বাহাদুর,চন্দনাইশ পৌরসভা বিএনপির সি: যুগ্ম আহবায়ক ওরশেদুল আলম মিন্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল মোমেন, দোহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ শহীদ, সদস্য সচিব মোঃ ইউনুচ রানা, উপজেলা বিএনপির সদস্য মিজবাহ উদ্দীন, হাশিমপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কামাল উদ্দীন, বৈলতলী ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল কাশেম চৌধুরী, সদস্য সচিব মোঃ সেলিম, কাঞ্চনাবাদ ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মাহাবুবুল আলম, বরকল ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জাহাঙ্গীর আলম, জোয়রা ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ হারুন, সাবেক উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আবদুস ছবুর, বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় প্রধান অতিথি প্রফেসর ডা. মহসিন জিল্লুর করিম বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দুর দৃষ্টি সম্পৃন্ন লোক ছিলেন বলে তিনি জানতেন এ দেশে হায়ানার অভাব হবে না। হায়নারা এসে গত ১৫ বছর ধরে দেশের ৪০ লক্ষ মানুষকে মামলা দিয়েছে,কত মানুষকে গুম,হত্যাসহ আহত নিহত করেছে তার কোন লিখিত পর্দ্দ নেই। দেশে এখন আওয়ামীলীগ নেই, এখন পুলিশ লীগ, বিচারক লীগসহ সবকিছুতে লীগ হয়ে গেছে। এখন আওয়ামীলীগের ওবাইদুল কাদের বলছেন, আওয়ামীলীগ যদি ক্ষমতায় না আসেন তাহলে প্রথম রাতে ৫ লক্ষ মানুষকে হত্যা করা হবে। মানুষ কত ভয় পেলে আর অপরাধ করলে এধরণের কথা বলতে পারে। বিএনপি মানুষকে মারতে ও হত্যা করতে আসেনি, বিএনপির জন্ম হয়েছে দেশকে গড়ে তুলতে, দেশকে বাঁচাতে। স্বাধীনতার সর্বোত্তম ও গণতন্ত্রণ বাঁচায় রাখার জন্য তাই এই দেশে জন্ম নিয়েছিল জিয়াউর রহমান। তিনি দুরদর্শী হওয়ায় গণতন্ত্র রক্ষার জন্য তিনি বিএনপিকে প্রতিষ্ঠিত করে গেছেন। তিনি বলে গিয়েছিলেন আমি না থাকলেও এদলকে এগিয়ে নিতে সবাইকে একসাথে থাকার জন্য বলে গেছেন। তাই আজ থেকে গনতন্ত্র ও দলকে রক্ষা করার জন্য মাথায় কাপনের কাপড় পড়ে আন্দোলন সংগ্রামে ঝেঁপে পড়ার আহবান করেন তিনি। আলোচনা সভা ও কেক কাটা শেষে এক বণার্ঢ্য র‌্যালী বরকল বাজারস্থ বিভিন্ন সড়ক পদক্ষিণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com