1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

চন্দনাইশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ২১৫ Time View

সোমবার রাত ৮ টায় কাঞ্চনাবাদ ওয়ার্ড ছাত্রলীগের কর্মীরা সাবেক বর্তমান নেতৃবৃন্দের নিয়ে গৌরবময় ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। বাংলা, বাঙালির স্বাধীনতা ও স্বাধীকার অর্জনের লক্ষ্যে ১৯৪৮ সালের এদিন (৪ জানুয়ারি) জন্ম হয়েছিল বাংলাদেশ ছাত্রলীগের। তৎকালীন তরুণ নেতা শেখ মুজিবুর রহমানের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠিত হয় উপ-মহাদেশের বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রচীন ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের কেন্দ্রীয় নেতারা সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছ ন আলোচনায় বক্তারা ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ছাত্র রাজনীতির পাশাপাশি লেখাপড়া চালিয়ে যেতে হবে। স্বাধীন বাংলাদেশের জন্ম হওয়ার আগে ও পরে ছাত্রলীগ সকল আন্দোলনের সূতিকাগার। তাই নিজেদের লেখাপড়া শিখে আগামী দিনের জন্য যোগ্য হতে হবে।’

এতে উপস্থিত ছিলেন, ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি মুফিজুর রহমান (বি এ), সাবেক প্রচার সম্পাদক সরোয়ার কামাল, ইউপি বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন তালুকদার মন্নান (বি এ), যুবলীগ নেতা হারুন, এস আই মামুন, তারেক, মোহন, বেলাল, মাবুদ প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com