1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

চন্দনাইশে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ৪

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৬ Time View

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২হাজার ১০ পিছ ইয়াবা ও বহনকৃত পিকআপসহ চুরির মামলাসহ ৪ জনকে গ্রেফতার করেছে।


চন্দনাইশ থানা পুলিশ জানায়, গত ১৩ সেপ্টেম্বর দুপুরে গোগন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঞ্চনাবাদ মোজাফ্ফরাবাদ গণি মার্কেটের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামগামী গাড়ী পিকআপ (ঢাকা-মেট্টো-ন-১৬-৫৯৩৯) চেক করে ২ হাজার ১০ পিছ ইয়াবা ও বহনকৃত গাড়ী জব্দ করে।

এসময় মোঃ নবীন(৩৯), পিতা-মৃত মোঃ ইছহাক, সাং-মাষ্টার পাড়া(জামালের বাড়ী), ০৮নং ওয়ার্ড, চকরিয়া পৌরসভা, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, মোঃ সৈয়দ হোসেন(২২), পিতা-নুরুল হাকিম, সাং-কুড়া বুইজ্যা পাড়া, সাবরাং, ০১নং ওয়ার্ড, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ও জাগির হোসাইন(৩৫), পিতা-মকবুল আহম্মদ, সাং-পশ্চিম মরিচ্যা, সেতুনী পাড়া(বইশ্যা বাপের বাড়ী), ০১নং ওয়ার্ড,থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করে ১৪ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ আদালতে প্রেরণ করেছে।


অন্যদিকে একদিন রাতে আনোয়ারা উপজেলা থেকে অভিযান পরিচালনা করিয়া উক্ত মামলার চোরাইকৃত আলামত ০১টি মোবাইল সেটসহ আসামী নুরুল আবছার(৩৩), পিতা-মৃত হাজী জালাল আহম্মদ, সাং-পদুয়া, নয়া পাড়া, থানা-লোহাগাড়া গ্রেফতার করে। উক্ত আসামীর বিরুদ্ধে লোহাগাড়া থানায় চুরি মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ আদালতে প্রেরণ করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com