1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

চন্দনাইশে বিশেষ অভিযানে গ্রেফতার ৫

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮ Time View

চন্দনাইশ প্রতিনিধি
চন্দনাইশ প্রেম সংগঠিত বিষয় নিয়ে প্রেমিকাকে তুলে নিতে গিয়ে অস্ত্র প্রদর্শন করায় প্রেমিকসহ ৫ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছোড়া ও দেশীয় তৈরী অস্ত্র এলজি উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটে গত ৬ সেপ্টেম্বর দুপুরে উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ্বে।


থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, রবিবার দুপুরে একটি সিএনজি চালিত অটোরিক্সা করে উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে এলাকায় প্রেম সংগঠিত কারণে স্থানীয় একটি মেয়ে তুলে নিতে চেষ্ট করার সময় অস্ত্র প্রদর্শন করেন তারা। পরে স্থানীয়রা জোয়ারা ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানালে তখন চেয়ারম্যান চন্দনাইশ থানাকে অবহিত করলে থানা পুলিশের একটি টিম ওই এলাকায় গিয়ে পটিয়া উপজেলার বাহুলী চিকন কাজী পাড়া এলাকার কাজী দিদারুল আলমের পুত্র কাজী সাফায়েত প্রঃ তানজির প্রঃ নাজিব(২৩),চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া নাজিরহাট এলাকার আবদুল করিমের পুত্র খাজা মোঃ সাজ্জাদুল করিম(২২), একই ইউনিয়নের যতকুল এলাকার মুজিবুর রহমান চৌধুরীর পুত্র মিম রহমান চৌধুরী নিশান(১৬), সাতবাড়ীয়া আরিফ শাহ্ পাড়ার টিপু শীলের পুত্র শুভ শীল (১৭) ও সাতবাড়ীয়া দেওয়ানজী পাড়া এলাকার তপন বড়–য়ার পুত্র ধরুব বড়–য়া (১৬) কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি লোহার এল.জি, ১টি স্টিলের ছোড়া, ১টি নাইলনের রশি, তাদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করেন।


চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন সরকার গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন তাদেরকে অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com