1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

চন্দনাইশে বিশেষ অভিযানে গ্রেফতার ৫

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১৪০ Time View


চন্দনাইশ প্রতিনিধি
চন্দনাইশ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২’শ পিছ ইয়াবা ও একটি কভার্ডভ্যানসহ ২জনকে গ্রেফতার করেছে। অন্যদিকে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
থানা পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ১৩ ডিসেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশে অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কাঞ্চননগর উ”চ বিদ্যালয়ের সামে চেক পোষ্ট বসিয়ে ২’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ
ইয়াবা পরিবহনকাজে ব্যবহৃত কভার্ডভ্যান (রেজিঃ নং-ঢাকা-মেট্টো-ম-১১-৫৫৬৫) সহ আসামী মানিক তালুকদার(৩১), পিতা-হাবিব তালুকদার,সাং-আমুয়া (তালুকদার বাড়ী), কাঠালিয়া, ঝালকাঠি ও মোঃজাহাঙ্গীর আলম(৩৫), পিতা-মৃত জসিম উদ্দিন, সাং-মালন্স, বজর উদ্দিন পাড়া (আকন্দ বাড়ী), ০৩নং ওয়ার্ড, থানা-মেলান্দহ, জেলা-জামালপুর কে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে পুলিশ তাদেরকে আদালতে প্রেরণ করেন। অপরদিকে একই রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এছাড়া জিআর-৭৯৯/১২(চান্দগাও) (০৬ মাসের সাজা, ৫হাজার জরিমানা, অনাদায়ে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড) পরোয়ানাভূক্ত আসামী মোঃ নজির মাহামুদ বাদশা প্রঃ জামাই বাদশা, পিতা-মৃত নুরুচ্ছফা,সাতবাড়ীয়া, নগর পাড়া, জিআর(দায়রা-২৬৪০/১৯) পরোয়ানাভূক্ত আসামী ও আজম উদ্দিন প্রঃ আজম, পিতা-জামাল উদ্দিন, সাং-পূর্ব ধোপাছড়ি, শংকরকুল এবং সিআর-২৫২/২০২০ পরোয়ানাভূক্ত আসামী ও মোঃ আদর প্রঃ বাচা মিয়া, পিতা-মোঃ আলতাজ মিয়া, সাং-পূর্ব সাতবাড়ীয়া, চন্দনাইশে কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের পুলিশ আদালতে প্রেরণ করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com