1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

চন্দনাইশে মোটরসাইকেল ও অটোরিক্সার সংঘর্ষ, আহত ৬

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৯০৩ Time View

নিজস্ব প্রতিবেদক : ২৮.০৫.২০২০, ৩: ০৩পিএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানীপুল এলাকায় ২৮ মে বৃহস্পতিবার দুপুর ১টায় মোটরসাইকেল ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অন্তত ৬ আহত হয়েছে বলে জানা গেছে। আহতরা হলেন- দোহাজারী হাছনদন্ডী চিবাতল এলাকার ওমর ফারুক (২০), তছলিমা আক্তার (১৫),রাফি (৮),কানু আক্তার (১২), সাবু আক্তার (১৪) ও মোটরসাইকেল আরোহী রাঙ্গুনিয়ার সাইফুল ইসলাম (১৭)। আহতদের মধ্যে ৪জনকে চমেক হাসপাতালে প্রেরণ করেছে দোহাজারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওমর ফারুক তার পরিবারের লোকজন নিয়ে অটোরিক্সা করে জামিজুরী হারবাং এলাকায় এক আত্মীয়র বাড়ীতে বেড়াতে যাওয়ার প্রতিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জামিজুরী পাঠানিপুল এলাকায় পৌঁছলে দ্রুত গতিতে আসা দোহাজারীমূখী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ওমর ফারুক ,তছলিমা আক্তার ,রাফি ,কানু আক্তার,সাবু আক্তার,মোটরসাইকেল আরোহী রাঙ্গুনিয়ার সাইফুল ইসলাম গুরুত্বর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে আসে। তৎমধ্যে সাবু আক্তার প্রাথমিক ভাবে চিকিৎসা নিয়ে বাড়ীতে চলে গেছে, তছলিমা আক্তার দোহাজারী হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যান্য আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে রেফার করেছে কর্তব্যরত চিকিৎসক।
এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আরফাত হোসেন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অটোরিক্সা ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com