1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

চন্দনাইশে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময়

Reporter Name
  • Update Time : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৫৯ Time View


চন্দনাইশ প্রতিনিধি


“মাছ চাষে গড়বো দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগান আর“মৎস্য সেক্টরের সমৃদ্ধি-সুনীল অর্থনীতির অগ্রগতি ‘এই প্রতিপাদ্য সামনে রেখে চন্দনাইশে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ।

এ উপলক্ষে শনিবার (২৮ আগষ্ট ) মৎস্য সপ্তাহের প্রথম দিনে দিন ব্যাপী মাইকিং, প্রচারণা ও সকাল সাড়ে ১১টায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম। এই সময় উপজেলা মৎস্য কর্মকর্তা মো.কামাল উদ্দিন চৌধুরী জাতীয় মৎস্য সপ্তাহ’র নানা দিক তুলে ধরে বলেন, রবিবার দ্বিতীয় দিনে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর হতে বাজার পর্যন্ত র‌্যালি ও আলোচনা সভা এবং দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।সোমবার বিভিন্ন মৎস্য চাষীদের সাথে মতবিনিময় ও শেষ দিনে উপজেলা হল রুমে মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ শেষ হবে বলে মৎস্য কর্মকর্তা জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারি মৎস কর্মকর্তা সোলতান আহমেদ,মো.আবদুল কাদের খন্দকারসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com