1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

চন্দনাইশে যুবলীগের উদ্যোগে দেড় হাজার পরিবারের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬৮ Time View


চন্দনাইশ প্রতিনিধি


পবিত্র মাহে রমজান উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ তৌহিদুল আলমের নিজস্ব তহবিল থেকে দেড় হাজার দলীয় নেতাকর্মী ও অসহায়,দুস্থ গরীব মানুষের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ মার্চ দুপুর ১২টায় পূর্ব জোয়ারা মহিলা দাখিল মাদ্রাসা মাঠে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ তৌহিদুল আলমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এসএম মুছা তছলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর।

বিশেষ অতিথি ছিলেন, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিম, হাশিমপুর ইউপি চেয়ারম্যান খোরশেদ বিন ইছহাক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুরিদুল আলম মুরাদ, দক্ষিণ জেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম কায়সার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা আজিজুর রহমান আরজু, ফোরক আহমদ, আনছারুল হক, মফিজুল আলম, মফিজুর রহমান, মুন্সী, সোলায়মান,

মাহাম্মদ হোসেন, রিকন, আবদুর রহমান, জিল্লু, সরওয়ার, আরিফ, সোহেল, কাজী খোরশেদ, মঈনুল ইসলাম, নাছির চৌধুরী, আবদুস সবুর, কুতুব উদ্দীন, ছাত্রলীগ নেতা জাহেদুর রহমান চৌধুরী, মিজানুর রহমান হিরু, সাজ্জাদ হোসেন নিশান, ফয়সাল, সুকান্ত প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, মাহে রমজান হলো সিয়াম সাধনার মাস, এ মাসে যত বেশী দান খয়রাত করবে তার আমলনামায় আল্লাহ দ্বিগুন সওয়াব লিখে দিবে। তাই সরকারী বেসরকারীর পাশাপাশি সমাজের বৃত্তবানদেরকেও সমাজের অসহায় গরীব ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহবান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com