1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

চন্দনাইশে লকডাউনের প্রথম দিনে প্রশাসন কঠোর, ১৬ জনকে অর্থদণ্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১২৪ Time View

লকডাউনের দ্বিতীয় দফায় প্রথম দিনে চট্টগ্রামের চন্দনাইশে অভিযান চালিয়ে ১৬ মামলায় মোট ৫ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে জরিমানার পাশাপাশি জনসাধারণের সচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে চন্দনাইশ উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন। সরকারি নির্দেশনা অমান্য করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহন ব্যবহার করায় সিএনজি চালক নুরুল কাদেরকে ৫শ’ টাকা, জাবেদ উদ্দীনকে ২শ’ টাকা, আল আব্বাসকে ২শ’ টাকা, হাসান আরাফাতকে ২শ’ টাকা, সিরাজুল ইসলামকে ২শ’ টাকা, মফিজ উদ্দীনকে ১শ’ টাকা, মাইক্রোচালক আওলাদ হোসেনকে ১ হাজার টাকা, সিরাজুল ইসলামকে ১ হাজার টাকা, মোটরসাইকেল চালক আবুল কালামকে ১ হাজার টাকা, মো. কায়সারকে ১শ’ টাকা, মো. আলমকে ৫শ’ টাকা, রিক্সাচালক মো. ইসহাককে ১শ’ টাকা, রোরহান উদ্দীনকে ১শ’ টাকা, বেলাল উদ্দীনকে ৫০ টাকা। এছাড়া মাস্ক ব্যবহার না করায় পথচারী জয়নাল আবেদীনকে ১শ’ টাকা, আল ফয়সালকে ২শ’ টাকা সহ মোট ৫ হাজার ৫৫০ টাকা জরিমানা  করা হয়। এর পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে পথচারীদের মাস্কও বিতরণ করা হয়।
 
অভিযানে আরও উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার, এসআই সুজায়েত, এএসআই ছোটনসহ চন্দনাইশ থানা পুলিশের সদস্য এবং উপজেলা নির্বাহী কার্যালয় ও ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে ও লকডাউন কার্যক্রমে সচেতনতামূলক প্রচার-প্রচারণা করে সবাইকে সতর্ক করা হয়েছে। সরকারি নির্দেশনা মোতাবেক লকডাউন কার্যকরে সকলের সহযোগিতা কামনা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন।

এদিকে গাছবাড়ীয়া পুরাতন কলেজ গেট, নতুন কলেজ গেট, দোহাজারী সদর, চন্দনাইশ সদর এলাকায় পৃথক পৃথক টিম অবস্থান করার পাশাপাশি একটি মোবাইল টিম চন্দনাইশের বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে বলে জানিয়েছেন থানার ওসি নাসির উদ্দীন সরকার।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com