1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

চন্দনাইশে সহকারী শিক্ষিকা রমা সরকারের অবসর জনিত বিদায় সংবর্ধনা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০০ Time View


উপজেলার দক্ষিণ গাছবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রমা সরকার এর অবসরজনিত বিদায় সংবর্ধনা উপলক্ষে মঙ্গলবার বিকেলে বিদ্যালয়ের পক্ষ থেকে হলরুমে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রিজওয়ানা নাসরিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজিম উদ্দীনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক মো. নুরুল আলম, প্রাক্তন প্রধান শিক্ষক বাবুল ঘোষ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য রোজিনা পারভীন, দক্ষিণ গাছবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক যথাক্রমে আবদুল মুবিন, সুমী রানী নাথ, নিলুফা শারমিন, রিনু দেবী, তানজিনা সুলতানা, আইরিন সুলতানা, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।


বিদায় সংবর্ধনায় বক্তারা বলেন, একজন জ্ঞানের আলো দানকারীর বিদায় জানাতে হচ্ছে। দীর্ঘ ৩৭ বছর শিক্ষকতার জীবনের তিনি একনিষ্ঠ এবং দক্ষতার সাথে শিক্ষার্থীদের মাঝে জ্ঞান বিতরণ করেছেন। উনার জ্ঞানের আলোয় আলোকিত হয়ে সমাজে অনেক শিক্ষার্থীরা আজ প্রতিষ্ঠিত। উদার শিক্ষা দক্ষতাকে সবাই আজীবন স্মরণ করবে। তাই এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য সফলতা কামনা করেন। শেষে বিদায়ী সহকারী শিক্ষককে ছাত্র-শিক্ষক এবং কমিটির পক্ষ থেকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com