1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

চন্দনাইশে সাংবাদিকদের মত বিনিময়কালে — জসিম উদ্দীন আহমেদ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৪৬ Time View

এসএম রাশেদ


আসন্ন চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও জেসিকা ইন্টারন্যাশনাল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দীন আহমেদ। সাংবাদিকদের সম্মানে ইফতার ও মত বিনিময় সভায় ১৫ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় তার নিজ বাসভবনে তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ার আনুষ্ঠানিক ঘোষনা দেন।

এসময় তিনি বলেন, মানুষের সেবা করা একটি ইবাদত। তাই জনগণের সুখে, দুঃখে আরো বড় পরিষরে চন্দনাইশ উপজেলাবাসীর পাশে থাকার জন্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে চান।

শনিবার বৈলতলী ইউনিয়ন থেকে ইফতার সামগ্রী বিতরণ করবেন এবং ক্রমান্বয়ে চন্দনাইশের ৫০ হাজার মানুষের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরণ করবেন বলে জানান।

উল্লেখ্য, সম্প্রতি তিনি চন্দনাইশে অসহায়, গরীব, এতিম দায়গ্রস্থ ১০০টি মেয়ের বিয়ের ঘোষাণা দেওয়ার পর যেমন কথা তেমনি গত ০১ মার্চ তার নিজ বাসবভনে ঝঁমকালো অনুষ্ঠানে যাবতীয় নিজ খরচে এক জোড়া অসহায় গরীব, এতিম দায়গ্রস্থ কন্যার বিয়ে দেওয়ায় চন্দনাইশসহ সারা বিশ্বের সোশাল মিডিয়ায় আলোচনায় আসেন জসিম উদ্দীন আহমেদ। ফলে উপকৃত হয় ৪টি পরিবার। এছাড়া তিনি চন্দনাইশের ১০০টি মডেল মসজিদ পূর্ণনিমার্ণ, ১০০টি অসহায় গরীব রোগীর চিকিৎসার করার ঘোষণাও দেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com