1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

চন্দনাইশে সাব রেজিষ্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৬০ Time View

চন্দনাইশ উপজেলার গাছবাড়ীয়া সাব রেজিষ্ট্রার শর্মি পালিতের দুর্নীতি প্রতিবাদে ২৭ জানুয়ারী সকাল ১১টায় গাছবাড়ীয়াস্থ ভুক্তভোগীর পরিবারের বাসভবনে এক সংবাদ সম্মেলন করেছে। লিখিত বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ হারুন। এসময় লিখিত বক্তব্যে উল্লেখ করেন, ভুক্তভোগী নুরুল আবছারের দাদী জরিমন খাতুন প্রায় ৭ খানি সম্পত্তি তার চাচা আবদুল গফুরকে দানপত্র করে তিন বছরে মাথায় সে দানপত্র বাতিল করে পূনরায় ফেরত নেন।

কিন্তু আবদুল গফুর সে বাতিলকৃত দানপত্র দলিল ও খতিয়ানের মাধ্যমে তথ্য গোপন করে গাছবাড়ীয়া সাব রেজিষ্ট্রি অফিসের সাব রেজিস্ট্রার শর্মি পালিত ও দোহাজারী ভূমি অফিসের তহসিলদার মোঃ নাসির মোটা অংকের ঘুষ লেনদেনের মাধ্যমে বাতিলকৃত খতিয়ানের খাজনা আদায় দেখিয়া সাব রেজিষ্ট্রার আবদুল গফুরের ৩ পুত্রের নামে হেবার ঘোষণাপত্র দলিল মূলে ফেরবী দলিল সৃজন করে দেয় বলে জানান। এ ঘটনায় ভুক্তভোগী নুরুল আবছার জানতে পেরে সাব রেজিষ্ট্রার শর্মি পালিতের কাছে জানতে চাইলে সার্ব রেজিষ্ট্রার শর্মিত পাল ক্ষুব্দ হয়ে তার মালিকানাধীন ভবনে ভাড়াকৃত রেজিস্ট্রী অফিসটি চুক্তি মেয়াদ শেষ হওয়ার আগে ভবনটি ঝুঁকিপূর্ণ ভুল তথ্য দিয়ে জেলা সাব রেজিষ্ট্রারকে চিঠি ইস্যু করে ভবনের ৭ লক্ষ টাকা বকেয়া রেখে তাদের অফিসটি অন্যত্র সরিয়ে নেয়। যার ফলে তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হন বলে দাবী করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুরুল আবছার বলেন, শর্মি পালিতের দূনীর্তির সুষ্ঠ তদন্তের জন্য দুদুকসহ সংশ্লিষ্ট প্রশসানের হস্তক্ষেপ কামনা করছেন। এসময় ভুক্তভোগী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মোঃ সাইফুদ্দীন ফারুকী, রবিউল ইসলাম,রফিকুল ইসলাম ও মোঃ ফারুক।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com