1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

চন্দনাইশে ৫ ঘন্টার ব্যবধানে প্রাণ গেল ২ চালকের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ২৯ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে ৫ ঘন্টার ব্যবধানে এক সিএনজি অটোরিক্সা চালক মোঃ ফরহাদ (২০) ও মিনি ট্রাক চালক মোঃ ইকবাল হোসেন (২২) এর মৃত্যু হয়েছে। নিহত সিএনজি চালক ফরহাদ সাতকানিয়া উপজেলার গাটিয়াডেঙ্গা হাঙ্গরমুখ এলাকার আবু তালেবের পুত্র ও মিনি ট্রাক চালক মোঃ ইকবাল হোসেন (২২) উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পশ্চিম এলাকাবাদ এলাকার মোঃ ফরিদের পুত্র।


প্রত্যক্ষদর্শীরা জানান, ১৬ মে দুপুর আড়াইটায় সিএনজি অটোরিক্সা চালক ফরহাদ গ্যাসের জন্য পটিয়া যাচ্ছিল। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভার জাছিম কনভেনশন হলের সামনে গেলে বেপরোয়াগতিতে আসা কক্সবাজারমুখী একটি লোহার রড বোঝায় ডাম্পার ট্রাকটির সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজির সামনের অংশ ধুমড়ে-মুছড়ে গেলে ট্রাকটির চালক রড বোঝাই গাড়ীটি নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা সিএনজি চালক ফরহাদকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক ও গাড়ীটি আটক করা সম্ভব হয়নি। লাশ নিহতের পরিবারে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

অপরদিকে ৫ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম-কক্সবাজার মহাড়কের রৌশনহাট এলাকায় সৌদিয়া বাসের চাকায় পিষ্ঠ হয়ে ইকবাল হোসেন নামের এক মিনি ট্রাক চালক নিহত হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নিহত ইকবাল তার মিনি ট্রাক নিয়ে চট্টগ্রাম দিকে যাওয়ার পথে চন্দনাইশ কলেজ গেইট এলাকায় সৌদিয়া বাসের চালকের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নিহত ইকবালসহ ৩ জন দ্রুত জোরপূর্বক ওই সৌদিয়া বাসে উঠে গিয়ে সৌদিয়া বাসের চালক এবং হেলপারদের সাথে নিহত ইকবাল ও সঙ্গীয়দের সাথে ঝগড়ায় লিপ্ত হলে সৌদিয়া বাসের হেলপার রোশনহাট বাজারস্থ পৌঁছলে ট্রাক চালক ইকবালকে বাস থেকে ধাক্কা দিলে ওই গাড়ীর চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। এসময় তার শরীরের নাড়িভুড়ি বের হয়ে যায়। ঘাতক বাস দ্রুত চট্টগ্রাম দিকে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের পরিবার ও স্থানীয় জনগন ক্ষিপ্ত হয়ে চট্টগ্রাম-মহাসড়কের কয়েকটি গাড়ী ভাংচুর করেন। এসময় কয়েজন যাত্রীও আহত হওয়ার ঘটনা ঘটেছে বলেও জানা যায়। পরে চন্দনাইশ থানা ও দোহাজারী হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এদিকে দোহাজারী হাইওয়ে পুলিশ লাশটি নিয়ে যেতে চাইলে উত্তেজিত লোকজন লাশটি নিহতের বাড়ীতে নিয়ে যায়।


এ বিষয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের ওসিকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি। তবে ঘটাস্থলে থাকা চন্দনাইশ থানার এসআই ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com