1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

চন্দনাইশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ Time View

নিজস্ব প্রতিবেদক।
চন্দনাইশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর নবনির্বাচিত কার্যকরী কমিটি’র সহিত চন্দনাইশ উপজেলা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ সেপ্টেম্বর’২০২২, বুধবার চন্দনাইশ শিশু নিকেতনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। নবনির্বাচিত সভাপতি মোঃ শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবদুল জব্বার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন ভাইস চেয়ারম্যান মৌলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রূপা।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে চন্দনাইশ উপজেলাধীন কিন্ডারগার্টেন স্কুলগুলোর ভূয়সী প্রশংসা করে বলেন, শিশু শিক্ষায় কিন্ডারগার্টেন মাধ্যমের স্কুলগুলোতে শিক্ষকরা তাদের পরম যত্ন, আন্তরিকতা ও যুগোপযোগী আধুনিক শিক্ষাদান করে শিশুদের প্রতিভা বিকাশে চমৎকার ভূমিকা রাখছেন। অথচ এর বিনিময়ে শিক্ষকরা সামান্য অর্থ ব্যতীত তেমন কিছুই পাননা। বিপুল অর্থ-বিত্তের পেছনে না ছুঠে লোভ লালসা ত্যাগ করে মহান পেশা শিক্ষকতাকে বেঁচে নেওয়ায় কৃতজ্ঞতা জানান তিনি।

উপজেলা চেয়ারম্যান চন্দনাইশের সকল কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক -শিক্ষিকাদের কল্যাণে, প্রয়োজনীয় সহায়তায় একটি কল্যাণ ফান্ড গঠনের জন্য নবনির্বাচিত কার্যকরী কমিটি’র প্রতি আহবান জানান। তিনি আরও বলেন, এই কল্যাণ ফান্ড গঠন হলে স্বচ্চভাবে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা করা সহজ হবে এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে ফান্ড গঠনে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন। তিনি কিন্ডারগার্টেন স্কুলগুলোর প্রতি সবসময় পাশে থাকার দৃঢ় প্রতিশ্রুতিও ব্যক্ত করেন।

উল্যেখ্য যে, উপজেলা চেয়ারম্যান মোঃ আবদুল জব্বার চৌধুরী চন্দনাইশ উপজেলায় বেসরকারিভাবে সর্বাধিক সংখ্যক মেধা বৃক্তিপ্রদানকারী প্রতিষ্টান “মখলেছুর রহমান চৌধুরী-আলতাজ খাতুন ফাউন্ডেশন”র প্রধান পৃষ্টপোষক। এ বৃক্তি পরীক্ষাটি চন্দনাইশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন আয়োজন করে থাকে।

উপজেলার প্রায় ৩১ টি স্কুলের প্রতিনিধিগণ মতবিনিময় সভায় উপস্থিত হয়। সভায় নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক রূপন কুমার নাথ ও সকল সদস্য গণের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করা হয় এবং এর পর সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকারী চন্দনাইশ শিশু নিকেতনের প্রধান শিক্ষক মোঃ আশিফুজ্জামান ও চকিএ সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন আহমদ এর আম্মাজানের আত্নার শান্তি কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত ও শ্রদ্ধা জ্ঞাপনের পর চন্দনাইশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি (২০২২-২০২৫) ঘোষণা করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com