1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

চন্দনাইশ খানদীঘি হাইস্কুলে শিক্ষার্থীদের জন্য নামাজ ঘর উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৪৫ Time View


চন্দনাইশ উপজেলার ঐতিহ্যবাহি খানদীঘি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ও শিক্ষকদের জন্য পুরুষ মহিলা পৃথক পৃথক নামাজ ঘর (এবাদতখানা) গত বৃহস্পতিবার দুপুরে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে নৈতিক শিক্ষা ও ধর্মীয় অনুশাসনের গুরুত্ব শীর্ষক এক আলোচনা সভা বিদ্যালয় মিলনায়তনে পরিচালনা পর্ষদ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন শিবলী ‘র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা নাছরিন আক্তার।

বিশেষ অতিথি ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, ইউআরসি ইনস্ট্রাক্টর আকতার সানজিদা জাফর পপি, সহকারী শিক্ষা কর্মকর্তা বলরাম পোদ্দার ও জীবন কানাই দাশ, ঐতিহ্যবাহি সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয় সভাপতি এডভোকেট এস এম সিরাজদ্দৌল্লাহ , কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয় সভাপতি আমিনহল ইসলাম চৌধুরী কায়সার।

বিকাশ চন্দ্র দে’র সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জয়নুল আবেদিন , পরিচালনা পর্ষদ সদস্য নাজিম উদ্দিন, জাহাংগীর আলম, জয়নাল আবেদিন ও সেলিনা আকতার , সাবেক সদস্য আবদুল মোনাফ, আমিনুর রহমান, মোঃ শাহজাহান, মনির আহমদ,আবদুল ওয়াদুূদ , আনোয়ার মেম্বার , বাবুল কান্তি নাথ, বিধু ভুষন নাথ, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন, আ স ম খোরশেদুল আলম লিঠন , মাইনুল ইসলাম পুতুল, মোঃ ইদ্রিস ও যুবলীগ নেতা মোঃ সরওয়ার হোসেন প্রমূখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com