1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

চন্দনাইশ দোহাজারী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী হলেন লোকমান হাকিম

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৫৭ Time View


অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চন্দনাইশ উপজেলার নবগঠিত দোহাজারী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন মরহুম আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য আলহাজ্ব মোঃ লোকমান হাকিম।

গত ৯ জুন শুক্রবার রাতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি। সভার সিদ্ধান্ত মোতাবেক চন্দনাইশ দোহাজারী পৌরসভা নির্বাচনে চুড়ান্ত প্রার্থী হিসেবে মো: লোকমান হাকিমকে মনোনীত করা হয়। এদিকে রাতে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দোহাজারীর প্রায় মানুষের টাইমলাইনে অভিনন্দন ও শুভেচ্ছায় ভরপুর ছিল। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শত শত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন।

এ সময় তারা মোঃ লোকমান হাকিমকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। এ ব্যাপারে মেয়র প্রার্থী লোকমান হাকিম সাংবাদিকদের বলেন, এলাকার মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন নৌকা প্রতিকটি উপহার দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীসহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

আগামী ১৭ জুলাই নির্বাচনে সবার ভালোবাসায় মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনাকে অত্র নবগঠিত পৌরসভাটি উপহার দেব ইনশাল্লাহ। উল্লেখ্য, গত ৩১ মে ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামি ১৮ জুন এবং ইভিএমে আগামী ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে।

দোহাজারী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৩৩ হাজার ৫৮৬ জন। তন্মধ্যে নারী ভোটার ১৫ হাজার ৮৫৬ জন এবং পুরুষ ভোটার ১৭ হাজার ৭৩০ জন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com