1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

চন্দনাইশ পৌরসভা নির্বাচন, মাজার জেয়ারতের মাধ্যমে ইসলামী ফ্রন্ট প্রার্থীর প্রচারণা শুরু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৫০ Time View

সূচনাকালীন চন্দনাইশ পৌর নির্বাচনে প্রচার-প্রচারণায় জমে তুলেছেন বাংলাদেশ ইসলামি ফ্রন্টের মেয়র প্রার্থী আলহাজ্ব ফারুক বাহাদুর চন্দনাইশ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ পাওয়ার পর হযরত আমিনুল্লাহ শাহ মাজার জেয়ারতের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচার শুরু করেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ ফারুক বাহাদুর।

আগামী ১৪ ফ্রেবুয়ারী ৪র্থ ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে চন্দনাইশ পৌরসভায় মোমবাতি প্রতীক বরাদ্দ পেয়েই সূচনাকালীন গণসংযোগে শুরু করেছেন ইসলামী ফ্রন্ট মনোনীত দলীয় এই মেয়র প্রার্থী। এই সময় তিনি সড়কের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মোমবাতি প্রতীকে ভোট চেয়ে সকল স্থররের জনগণের কাছে মোমবাতি প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

আজ ২৮ জানুয়ারি বৃহস্পতিবার সকাল থেকে তিনি কয়েকশ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে তার এই গণসংযোগ চালান। এর আগে গতকাল সকালে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মেয়র পদে দলীয় মোমবাতি প্রতীক সংগ্রহ করেন তিনি।

এই সময় তিনি জানান, মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে চন্দনাইশ পৌরসভার সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের ব্যবস্থা করা হবে। তিনি চন্দনাইশ পৌরসভার মৌলিক সমস্যা গুলো সমাধানের মাধ্যমে আধুনিক পৌরসভা গঠনের প্রতিশ্রুতি দেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com