1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

চন্দনাইশ পৌরসভা নির্বাচন প্রতীক বরাদ্দ পেয়ে প্রচারণায় ৬০ প্রার্থী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৪২ Time View

এসএম রাশেদ


আগামী ১৪ ফেব্রুয়ারী নির্বাচনকে সামনে রেখে চন্দনাইশ পৌরসভা নির্বাচনের ২৭ জানুয়ারী প্রতীক বরাদ্দ পাওয়ার পর ৪ মেয়র,৪৭ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর ৯ প্রার্থীর মধ্যে ২৮ ফেব্রুয়ারী প্রচারণার প্রথমদিন থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থী এবং তাদের সমর্থকরা প্রচারণায় নেমে পড়েছেন।

প্রচারণার প্রথমদিনে স্ব-প্রার্থী তাদের নিজস্ব প্রতীক মার্কা পরিচয় করিয়ে দিয়ে ভোট চেয়েছেন। যার ফলে চন্দনাইশ পৌরসভার সর্বত্রে ভোটার ও প্রার্থীদের মধ্যে শুরু হয়েছে সৌজন্যে স্বাক্ষাৎ। ৬০ প্রার্থীর মধ্যে এখনো অনেকের ভোটের পোষ্টার,লিপলেট,ব্যানার রাস্তা-ঘাটে শোভা পেলেও বেশীভাগ প্রার্থীদের দেখা যায়নি।

আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুল আলম খোকা (নৌকা) প্রচারণার প্রথমদিন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় হযরত শাহ্ আমিনুল্লাহ (রঃ) মাজার জেয়ারতের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন বলে তিনি জানান।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুল আলম চৌধুরী (ধানের শীষ) বলেছেন, নির্বাচনী প্রচারণার প্রথমদিনে তিনি তার নিজ ৭নং ওয়ার্ডে প্রচারণা চালিয়েছেন। শুক্রবার বিকাল ৩টায় চন্দনাইশ সদরের দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে একসাথে প্রচারণার আনুষ্ঠানিকতা শুরু করবেন।

এলডিপির মনোনীত প্রার্থী আইনুল কবির (ছাতা) বলেছেন, প্রথমদিনে কোন আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা না করলেও তিনি শুক্রবার বাদে জুমার পর তার নিজবাড়ীতে নেতাকর্মীদের সাথে আলোচনা করে সবাইকে নিয়ে হযরত শাহ্ আমিনুল্লাহ (রঃ) মাজার জেয়ারতের মাধ্যমে প্রচারণার আনুষ্ঠানিকতা শুরু করবেন

এবং ও ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী (মোমবাতি) তিনি প্রতিক বরাদ্দ পাওয়ার পরেই হযরত শাহ্ আমিনুল্লাহ (রঃ) মাজার জেয়ারতের মাধ্যমে চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com