1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

চন্দনাইশ সমিতি-ইউএই’র পক্ষ থেকে হাসপাতাল ও গাউসিয়া কমিটিকে স্বাস্থ্য উপকরণ প্রদান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২০৭ Time View

সৈয়দ শিবলী ছাদেক কফিল, চন্দনাইশ:

চন্দনাইশ ও দোহাজারী হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড এবং করোনায় মৃতদের দাফন-কাফনের জন্য গাউছিয়া কমিটিকে চন্দনাইশ সমিতি-ইউএই’র পক্ষ থেকে ৩ জুলাই শুক্রবার প্রয়োজনীয় উপকরণ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়। সংযুক্ত আরব আমিরাত (ইউএই)তে কর্মরত একদল রেমিট্যান্সযোদ্ধার প্রচেষ্টায় গঠিত মানবদরদী সংগঠন “চন্দনাইশ সমিতি-ইউএই”এর স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা প্যানেল ও ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. শাহীন হাসান চৌধুরী লিটু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী, চন্দনাইশ-ইউএই’র আহবায়ক লায়ন আলহাজ্ব মো. নজরুল ইসলাম তালুকদার, চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মো. দেলোয়ার হোসেন, সেক্রেটারি এসএম মহিউদ্দিন, বরমা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিল, চন্দনাইশ সমিতি-ইউএই’র যুগ্নআহবায়ক কাজী মিজান, মামুনুর রশীদ চৌধুরী, সদস্য মোহাম্মদ বাবু, মো. আলমগীর, পৌরসভা গাউসিয়া কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুল গফুর খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মদ সরওয়ার উদ্দীন, করোনা পরিস্থিতি মোকাবেলা টিমের সমন্বয়ক শাহনেওয়াজ চৌধুরী শুভ, পৌরসভা গাউসিয়া কমিটির সভাপতি মিসবাহ উদ্দীন, সেক্রেটারি মোরশেদুল আলম, সহ-সাধরণ সম্পাদক মহিউদ্দিন প্রমুখ।
এসময় চন্দনাইশ ও দোহাজারী হাসপাতালের কোভিট ১৯ আইসোলেশন ওয়ার্ডের জন্য নেবুলাইজার ১২টি, পিলটার (Water Dispenser) কুলার ২ টি, গরম পানির Electric কেতলি ২০ টি, KN95 মাস্ক, গ্লাবস, ডেটল সাবানসহ সেপটি সামগ্রী, চন্দনাইশ উপজেলা প্রসাশনের জন্য গরম পানির Electric কেতলি ও KN95 মাস্কসহ অন্যান্য সুরক্ষাসামগ্রী এবং করোনা রোগীদের দাফন কাফনে স্বেচ্ছাসেবায় দায়িত্বরত গাউসিয়া কমিটিকে অক্সিজেন সিলিন্ডার ২টি, নেভুলাইজার ২টি, গরম পানির Electric কেতলি ২ টি, কাফনের কাপড় ও সুরক্ষা সামগ্রী মানবিক উপহার হিসেবে প্রদান করা হয়।
মানবতার মহত্বর কল্যাণে এসব সামগ্রী প্রদানে সহযোগিতা করেন সুদূর মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতে কর্মরত রিমিটেন্সযোদ্ধা চন্দনাইশ সমিতি ইউএই’র আহবায়ক লায়ন নজরুল ইসলাম তালুকদার, সিনিয়র সদস্য আলহাজ্ব মোহাম্মদ বাদশা মিয়া সিআইপি, কে এম খালেদ আজম, সংগঠনের যুগ্নআহবায়ক যথাক্রমে মো. জালাল চৌধুরী, আবদুস সমাদ, মোস্তফা চৌধুরী, দেলোয়ার হোসেন, মোহাম্মদ কামাল উদ্দিন, মোহাম্মদ মামুন উদ্দিন, কাজী মিজান, মাসুদ রানা, কাজী আবু তাহের, মোহাম্মদ বশির, মোহাম্মদ মাহবুবুল আলম, কামাল উদ্দিন, পেয়ার মোহাম্মদ, আবু তাহের, রমজান আলী, মোহাম্মদ আবু জাফর, জাহেদুল আলম জাহেদ প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com