1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

চন্দনাইশ সমিতি-চট্টগ্রাম’র উদ্দ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প, ছানী অপারেশনের জন্য ১৭৪ জন রোগীকে বাচাই

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১০৭ Time View


চন্দনাইশ সমিতি চট্টগ্রামের উদ্যোগে বিনামূল্যে চক্ষু অপারেশন কার্যক্রমের ৩য় ধাপে চন্দনাইশ পৌরসভা ও হাশিমপুর ইউনিয়নে উপজেলার ছৈয়দাবাদ সবুজ সংঘ ক্লাব কার্যালয়ে অত্যন্ত আনন্দঘন পরিবেশে ৫ শতাধিক চোখের রোগীকে ২৪ আগষ্ট বুধবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বিনামূল্যে চক্ষু অপারেশন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আবদুল কৈয়ুম চৌধুরী।

চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম’র সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম’র সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবদুল মান্নান, উপদেষ্টা সদস্য আকরাম হোসেন, আরসাদ উল্লাহ, মো ইদ্রিস, আ ন ম হাসান চৌধুরী, আবু সাঈদ মুন্না, আবদুল্লাহ আল ফারুক চৌধুরী, জাহিদুল ইসলাম জাহি, ছৈয়দাবাদ সবুজ সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক আহমুদুর রহমান, আবদুর রহমানসহ স্থানীয় সামাজিক ও

রাজনৈতিক নেতৃবৃন্দ। বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে ছানী অপারেশনের জন্য ১৭৪ জন রোগীকে বাচাই করে ছানী অপারেশনের জন্য শেভরন আই হসপিটাল অ্যান্ড রিসার্চ সেন্টারে নিয়ে যাওয়া হবে।

৩য় ধাপের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আবদুল কৈয়ুম চৌধুরী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com