1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ১০৯ Time View



এসএম রাশেদ

চারদিকে নানা খবরের পিছনে দৌড়াঁতে দৌড়াঁতে ক্লান্ত মনকে একটু প্রশান্তি দিতে হৈ-হুল্লোর,আনন্দ,উল্লাসের মাধ্যমে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক আনন্দ ভ্রমণ ও মিলন মেলা গত ৮ জানুয়ারী (রবিবার) কক্সবাজার ও টেকনাফ ভ্রমনের মাধ্যমে সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ৬টায় চন্দনাইশ গাছবাড়ীয়া থেকে আনন্দ ভ্রমনের যাত্রা শুরু হয়। লোহাগাড়ার একটি অভিজাত রেষ্টুরেন্টে সকালের নাস্তা শেষে করে প্রথমে টেকনাফের উদ্দেশ্য যাত্রা করি। পরে টেকনাফ দারুচিনি দ্বীপ পৌঁছে সকলেই ফটোসেশন শেষ করে নাস্তা করার পর আবার কক্সবাজার উদ্দেশ্য রওনা হই।

পরে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির সদস্য, কক্সবাজার হোটেল- মোটেল জোনের সাধারণ সম্পাদক ও কক্স টুডের ম্যানেজিং ডিরেক্টর চন্দনাইশের কৃতি সন্তান আবদুল কৈয়ুম চৌধুরীর নিমন্ত্রণে কক্সবাজারের অভিজাত পাঁচ তারাকামানের হোটেল দি কক্স টুডেতে দুপুরের লাঞ্চের ব্যবস্থা করেছিলেন সেখানে রওনা হই। পরে দুপুর ২টায় হোটেল দি কক্স টুডেতে গেলে সেখানের জমির উদ্দীন (ম্যানেজার) আমাদের সাদরে গ্রহণ করে নিয়ে যায় অভ্যান্তরীণ কক্ষে। সেখান থেকে তিনি হোটেলের বিভিন্নস্থান ঘুরে ফিরে দেখায়।

এসময় হোটেলের কনফারেন্স রুমে একটি এডুকেশন প্রোগ্রামে দেখা মিলে বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনির অংশ গ্রহণ। এদিকে ততক্ষণে খাবার টেবিলে আমাদের জন্য খাবার পরিবেশন হয়ে যায়।

পরে দুপুরে লাঞ্চ শেষ করে কক্সবাজারের সমিতি পাড়াস্থ সুটকি পল্লী নামে খ্যাত সুটকি পল্লীতে ছুটে যায়। সেখানে সদস্যরা মিলে বিভিন্ন সুটকি পল্লীতে ঘুরে বেড়ায় এবং সেখান থেকে অনেকেই বাড়ীর জন্য সুটকি ক্রয় করেন। পরে রওনা দিই কক্সবাজার হিমছড়িতে। যেখানে প্রকৃতিক নৈস্বগিক পাহাড়ী ঝরনা ও কক্সবাজারের দীর্ঘতম উঁচু পাহাড় যেখান থেকে কক্সবাজার এক নজরে দেখা যায় সেখানে। হিমছড়ি পৌঁছে আনন্দ অনুভূতি নিয়ে আবার সূর্যঅস্ত দেখার জন্য পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টের চরে চলে আসি।

সেখানে সূর্যঅস্ত দেখার পর আবার নিজেদের কর্মস্থল ও পরিবারের উদ্দেশ্য চন্দনাইশে রওনা করি। আল্লাহপাকের উসিলায় সহি সলামতে সকলেই রাতে চন্দনাইশে এসে পৌঁছে সকলে পরিবার পরিজনের কাছে ফিরে যায়। এভাবে সমাপ্ত হয় চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক আনন্দ ভ্রমণ।

আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এস এম রাশেদ ( চট্টগ্রাম মঞ্চ), সাধারণ সম্পাদক – মোহাম্মদ কমরুদ্দিন ( যায়যায়দিন ), সাবেক সভাপতি – আবু তোরাব চৌধুরী (ইত্তেফাক), সিনিয়র সহ সভাপতি – খালেদ রায়হান ( বাংলাদেশ টুডে ও প্রতিদিনের সংবাদ ), সাংগঠনিক সম্পাদক -আমিনুল ইসলাম রুবেল (সকালের সময়), সহ সাংগঠনিক সম্পাদক – কামরুল ইসলাম মোস্তফা ( অধিকার ও ইনফোবাংলা ), প্রচার ও প্রকাশনা সম্পাদক – এস এম ওমর ফারুক ( মানবকন্ঠ), দপ্তর সম্পাদক – জাহিদুর রহমান চৌধুরী (বর্তমান কথা), সমাজকল্যাণ সম্পাদক – হেলালুদ্দীন নীরব (সময়ের কাগজ), ধর্ম ও ক্রীড়া সম্পাদক – আনোয়ার আবীর (গনকন্ঠ )।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com