1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

চন্দনাইশ-সাতকানিয়ার অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকায় ভোট দিন——নজরুল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চট্টগ্রাম-১৪, চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার নৌকার প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেন, বিগত ১০ বছরে আমার আসনের প্রতিটি এলাকায় বিভিন্নখাতে আমি ব্যাপক উন্নয়নের কাজ করেছি। আমি আমার জীবনের এক টাকারও দূর্নীতি করেছি এধরণের কেউ প্রমাণ দিতে পারবে না।

তবে কিছু উন্নয়ন কাজ অসমাপ্ত রয়েছে,সেসব উন্নয়নের কাজ শেষ করতে প্রধানমন্ত্রি আবারো আমাকে নৌকার প্রতিক দিয়ে আপনাদের সাথে থাকার জন্য পাঠিয়েছে। সুতরাং নৌকা মানে উন্নয়ন। এ উন্নয়নের পক্ষে এবং জীবনের শেষ বারের মত আমি আপনাদের কাছে এসেছি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করতে। আমার জীবনের এটা শেষ নির্বাচন আমি আর নির্বাচনে দাঁড়াবো না। আমাকে এবার আপনারা নির্বাচিত করেন আমি আমার অসমাপ্ত কাজ গুলো করে যাওয়ার সুযোগ করে দেন। তাহলে আমি শেষ সময়ে আমার আত্মাকে শান্তি দিতে পারব।

তাই সকলকে আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান করেন। গত ২০ ডিসেম্বর দুপুরে চন্দনাইশ পৌরসদর এলাকায় এলাকায় নির্বাচনী পথসভায় এসব কথা উল্লেখ করেন।

এসময় তিনি হযরত বুড়া মাওলানা মাজার জেয়ারত করেন এবং পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,প্রবাসী জসীম উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, আওয়ামলীগ নেতা মোজাম্মেল, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিম, চেয়ারম্যান যথাক্রমে আমিন আহমেদ রোকন, আবদুল আলীম, এসএম সায়েম, খোরশেদ আলম টিটু, আবদুর রহিম, আহমদুর রহমান ভেট্টা, খোরশেদ আলমসহ শত শত দলীয় নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com