1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন

চন্দনাইশ-সাতকানিয়া আংশিকের করোনা রোগীর চিকিৎসার জন্য শেখ রাসেল আইসোলেশন সেন্টারের ২টি ইউনিট উদ্বোধন করলেন–এমপি নজরুল

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১৯৭ Time View


এসএম রাশেদ


চট্টগ্রাম ১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার কোভিড ১৯ আক্রান্ত রোগীদের জন্য সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর নিজস্ব অর্থায়নে চন্দনাইশ হাসপাতাল ২০ শয্যা ও দোহাজারী হাসপাতাল সংলগ্ন দোহাজারী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ে ৫০ শয্যা বিশিষ্ট ২টি অক্সিজেন সম্মেলিত আধুনিক শেখ রাসেল কোভিড-১৯ আইসোলেশান সেন্টার আজ রবিবার ৫ জুন সকালে উদ্বোধন করেন আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমতিয়াজ হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শাহীন হোসেন চৌধুরী লিটু, দোহাজারী হাসপাতালের আরএমও ডাঃ আবু তৈয়ব, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, সহ-সভাপতি মাষ্টার আহসান ফারুক,সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, দক্ষিণ জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান চৌধুরী, চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তী, পৌরসভা আ’লীগের আহবায়ক কাইসার উদ্দীন চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি মাষ্টার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক নবাব আলী, দোহাজারী পৌরসভার আ’লীগের সভাপতি আবদুল শুক্কুর,সাধারণ সম্পাদক বশির উদ্দিন মুরাদ,

সাবেক চেয়ারম্যান আবদুল্লা আল নোমান বেগ, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক মুরিদুল ইসলাম মুরাদ,উপজেলা যুবলীগ নেতা ও মরহুম আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম, দোহাজারী পৌরসভার সহায়ক সদস্য শাহা আলম, দক্ষিণ জেলা কৃষকলীগের সমবায় বিষয়ক সম্পাদক বাদশা মিয়া, যুবলীগ নেতা সোলায়মান, সাইফুল ইসলাম সুমন, এসএম রবিন, ছাত্রলীগ নেতা সাইফুদ্দীন মানিকসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেন, বিশ্বের প্রতিটি দেশে করোনা ভাইরাস হানা দিয়েছে। প্রতিটি দেশের মানুষ করোনা নামের একটি অজ্ঞাত রোগে আজ অসহায়। যেখানের বিশ্বের উন্নত রাষ্ট্রও চিকিৎসা ও স্বাস্থ্য ক্ষেত্র ভেঙ্গে পড়েছে সেখানে আমাদের মমতায়ী প্রধানমন্ত্রী শেখহাসিনার নেতৃত্বে আজ অন্যান্য দেশ থেকে আমাদের অনেকটা এগিয়ে রয়েছে। এসময় তিনি আরো বলেন, করোনা রোগীদের জন্য দোহাজারী ও চন্দনাইশে স্থাপিত শেখ রাসেল নামে আইসোলেশন সেন্টার দুটির এম্বুলোস সার্ভিস, খাওয়া-দাওয়া ঔষুধসহ যাবতীয় সরঞ্জাম ফ্রি থাকবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com