1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকায় ব্যারিষ্টার আসিফের ত্রাণ বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৭৭ Time View


চন্দনাইশ প্রতিনিধি


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ৭ হাজার পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু হত্যা মামলার সহকারী এটর্নি জেনারেল ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফের পক্ষ থেকে উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ করেছেন ।

শুক্রবার (১৩ আগষ্ট) সকাল ৮টায় উপজেলার বিজিসি ট্রাষ্ট মেডিকেল কলেজ মাঠ প্রাঙ্গণে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে দোহাজারী আবহানী ক্লাব চত্বরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসয়ম ভার্চুয়ালী অনুষ্ঠানে যুক্ত হয়ে দোহাজারীতে উপহার সামগ্রী বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সফলভাবে করোনা মোকাবিলা করছি।

মানুষকে সেবা করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন। মানুষের জন্য রাজনীতি করাও এক ধরনের ইবাদত। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নত জীবনে নিয়ে যাওয়ার চেষ্টাও ইবাদত। আজকে সারা বিশ্ব করোনায় আক্রান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করছি। তিনি বলেন, একটি দল আছে, যাদের টাকা পয়সা আছে, ওষুধ কোম্পানি আছে। তারা হাত গুটিয়ে বসে থাকেন। তারা ফটোসেশন করেন। আর সরকারকে গালিগালাজ করে। তারা কখনো মানুষের পাশে দাঁড়িয়েছেন সে ইতিহাস নেই। ৯১ সালে বিএনপি ক্ষমতায় থাকাকালীন ঘূর্ণিঝড়ের সময় আমাদের নেত্রী শেখ হাসিনা ট্রলারে ছুটে গেছেন বিভিন্ন প্রান্তে। আর সে সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়া সংসদে বলেছিলেন যত মরার কথা ছিল তত মরেনি। তখন বিরোধী দলীয় নেত্রী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছিলেন, কত মরলে আপনার তত হবে। আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল। এখনো আছে, আগামীতেও থাকবে। মানবতার মা উন্নয়ন মাতা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা যেকোনো দুর্যোগে মানুষের পাশে ছিল। করোনার শুর“ থেকেই মাঠে আছে। যতদিন করোনা থাকবে আওয়ামী লীগ নেতাকর্মীরা মাঠে থাকবে। বিশেষ অতিথি হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবা-মা হারানোর বেদনা বয়ে বেড়ান। আবার অন্যদিকে এমন একটি দলের নেতৃত্ব দিয়েছেন, যার কথায় দলের নেতাকর্মীরা জীবন দিতে প্রস্তুত।

শেখ হাসিনা ৪০ বছরের রাজনীতিতে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন, দলের নেতাকর্মী যতদিন বেঁচে আছেন ততোদিন এই দলের ক্ষয় নেই। বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু হত্যা মামলার সহকারী এটর্নি জেনারেল ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফ বলেন, আওয়ামী লীগ ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

আর একটি দল আছে যেখানে ঘরে বসে মিথ্যাচার ও মানুষকে বিভ্রান্ত করছে। আমরা মানুষের কল্যাণে রাজনীতি করি। মানুষের সেবাই আমাদের লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা শুরু থেকেই জনগণের পাশে ছিলাম। করোনা সুরক্ষা সামগ্রীসহ খাদ্য সামগ্রী বিতরণ করছি।

দোহাজারী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল শুক্কুরের সভাপতিত্বে পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশীর উদ্দিন খান মুরাদের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেন্টু, কাঞ্চনাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল শুক্কুর, থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য আবুল কালাম, ত্রাণ ও সমাজ কল্যাণ সদস্য অ্যাডভোকেট আবু ছালেহ, আইন কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট নজরুল ইসলাম, আইন কলেজর সাবেক এজিএস আজিজুল হক ভূঁইয়া, নিক্সন বড়ুয়া, মো. নাজিম উদ্দীন, সাজ্জাদ হোসেন তোহা, কামরুজ্জামান রিটন, মফিজ উদ্দিন, বরাত হোসেন বাবু, শকোয়াত চৌধুরী, তাওসিফ আবিদ ও চন্দনাইশ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com